আমি শক্ত আছি, বার্তা পেলের

হাসপাতালে জীবন-মৃত্যুর সাথে লড়ছেন কিংবদন্তি ফুটবলার পেলে। শনিবার সাওপাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, শ্বাসযন্ত্রের সংক্রমণ চিকিৎসায় তিনি বেশ সাড়া দিয়েছেন।

সর্বশেষ ২৪ ঘণ্টায় তার অবস্থার অবনতি হয়নি। এরপর স্থানীয় সময় শনিবার নিজের ভেরিফারেড ইনস্টাগ্রামে একটি বিবৃতি দেন পেলে। তিনি লিখেছেন, বন্ধুরা, আমি চাই সবাই শান্ত ও ইতিবাচক থাকুক। আমি শক্ত আছি, অনেক আশাবাদী।

আমার নিয়মিত চিকিৎসা চলছে। মেডিকেল ও নার্সিং টিমের সদস্যরা যেভাবে আমার যত্ন নিচ্ছেন, সেজন্য আমি তাদের ধন্যবাদ জানাতে চাই। তিনি আরও জানালেন, বিশ্বকাপে ব্রাজিলের খেলাও তিনি দেখছেন। পেলে বলেন, ‘সৃষ্টিকর্তার ওপর আমার অগাধ বিশ্বাস আছে।

এছাড়া সারাবিশ্ব থেকে পাওয়া প্রতিটি ভালোবাসার বার্তা আমাকে ভরপুর শক্তি যোগাচ্ছে। আমি বিশ্বকাপে ব্রাজিলের খেলাও দেখছি। সবকিছুর জন্য আপনাদের ধন্যবাদ। গত বৃহস্পতিবার পেলেকে হাসপাতালে ভর্তি করা হয়। সেসময় তার অসুস্থতা কতটা জটিল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।

গত বছরের সেপ্টেম্বরে ৮২ বছর বয়সী এই ফুটবল কিংবদন্তির শরীর থেকে টিউমার অপসারণ করা হয়। তবে এরপরও তার শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। তার শারীরিক অবস্থা নিয়ে বেশি চিন্তায় রয়েছেন ব্রাজিল ভক্তরা।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x