আলগী অবহেলিত শিকদার বাড়ী হইতে আকন বাড়ির রাস্তা

ঝালকাঠি ( রাজাপুর ) সংবাদদাতাঃ

ঝালকাঠির রাজাপুর সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আলগি শিকদার বাড়ি থেকে আকনবাড়ি পর্যন্ত এ রাস্তাটি বর্ষায় কর্দমাক্ত হয়ে এলাকাবাসি চরম বিপাকে পড়েছেন।

শিক্ষার্থীসহ সকলের চলাচল বন্ধের উপক্রম।
নির্বাচন আসলেই ঐ সড়কে তৎকালীন বিএনপির এমপি শাহাজাহান ওমর শিকদার বাড়িতে ওয়াদাবদ্ধ করেন সড়কের পাকা কাজ পাশ করা হয়েছে।

এরপর আওয়ামী লীগের সময় উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু উঠান বৈঠক করে কথা দিয়েছিল রাস্তা পাকা করা হবে,কিন্তু দুঃখের বিষয় সাংবাদিক জাকির সিকদারের বাড়িটি ঐ সড়কে তবুও রাস্তাটি পাকা করার কোন উদ্যোগ করা হয়নী।

এলাকায় দুইদশক আগে জিবনদাসকাঠির লোকজন সরাসরি রাজাপুর পায়ে হেটে পোদ্দার হাওলা হয়ে বাজারে আসত রাজাপুর।
অথচ সেই জীবনদাসকাঠির এলাকা পাকা সড়ক কিন্তু আলগী অবহেলিত শিকদার বাড়ি হয়ে আকন বাড়ির সামনে দিয়ে বেরিবাধ জজালী মাষ্টার বাড়ি পর্যন্ত পাকা করা হয়নি।

বিগত আমলে পাকা হয়ে আসে আবার কাটা হয়ে গেছে বিকল্প রাস্তায় পরিনত হয়।

রাজাপুর ফায়ার সার্ভিসের সামনে থেকে সড়কটি দক্ষিণ রাজাপুর হয়ে আলগী ফরাজি বাড়ির সামনে থেকে ডাঃ গোলাম সরোয়ার এর পুরাতন বাড়ি দিয়ে আকন বাড়ি ও সাবেক গিয়াস মেম্বার বাড়ির দিকে মিলিত হয়ে ছোটকৈবর্তখালী পর্যন্ত যাতায়াত সহজ হয়।

রাজাপুর উপজেলায় রাস্তা পাকা আলগী বাসির জন্য বর্তমান মেম্বার বাদশা বেপারী চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন।

এলাকায় সহজে চলাচলের জন্য বিআইপি রাস্তা বলে নাম দিয়েছিলেন সাবেক এমপি বিএনপির শাহজাহান ওমর।সবাই বলে হয়তো সেই কারনে আওয়ামী লীগের প্রার্থীরা গুরুত্ব দেয়না।

তবে এলাকাবাসীর আশাবাদী বর্তমান চেয়ারম্যান স্বপন তালুকদার নজর দিবেন আলগী মাঝখানের ১ / দেড় কিলো রাস্তাটি পাকা করার জন্য।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x