আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাঃ সম্পাদক মোঃ নাছির উদ্দীন আর নেই

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা

 

বান্দরবান জেলার আলীকদম উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জনাব, মোঃ নাছির উদ্দিন গতকাল সন্ধা ৬: ৩৫ ঘটিকায় ঢাকা ইউনাইটেড হাসপাতাল থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু বরণ করেন ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল আনুমানিক ৩৬ বছর। তিনি দুই কন্যা সন্তানের বাবা। তিনি বৃহত্তর আলীকদম ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম খুইল্যা মিয়া চেয়ারম্যানের সর্ব কনিষ্ট পুত্র।

আজ ১০ জানুয়ারী ২০২০ খ্রিঃ জুমার নামাজের পর দুপুর ২ টা ৩০ মিনিটের সময় আলীকদম আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মরহুম মোঃ নাছির উদ্দিন এর জানাযা অনুষ্ঠিত হবে।

জনাব নাছির উদ্দিনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে, বান্দরবান ও আলীকদম দুই শহর জুড়ে। সামাজিক গণ মাধ্যম Face book এ-ও নাছির উদ্দিনের জন্য বিভিন্ন পেশার ব্যক্তি বর্গ, বন্ধু-বান্ধব ও তার আত্নীয় স্বজনরা শোক প্রকাশ করেছেন। তার স্মৃতি তুলে ধরছেন।

জানা যায়, এর আগে গত ০৭ জানুয়ারী ২য় বারের মত ব্রেইন স্ট্রোক করে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে ভর্তি হন। উন্নতি দেখা না গেলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জনাব নাছির উদ্দিনের মৃত্যুতে আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জনাব মংব্রাচিং মার্মা ও সাধারণ সম্পাদক, জনাব দুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামীলীগ পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন এবং দলের পক্ষ থেকেও শোক বর্তা প্রকাশ করে।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x