আশুলিয়ায় একযূবককে রুমে আটক রেখে অমানুষিক নির্যাতন

সুজন মিয়াঃ

আশুলিয়ায় জামগড়া এলাকায় এক দল কিশোর গ্যাং সন্ত্রাসী বাহিনী । বাপ্পী ( ১৮) নামে এক ভাড়াটিয়া কে প্রায় (১৮) ঘন্টা রুমে আটক রেখে মারধর ও অমানুষিক নির্যাতন করে একলক্ষ টাকা মুক্তিপণ দাবি করছিল রনি ভুইয়া নামক এক ব্যক্তি।এমন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে গেলে দেখা যায় । ঐ ভিকটিম বাপ্পী কে অমানুষিক ভাবে মারধর ও নির্যাতন করে বকুল ভুইয়ার বাড়ির একটি রুমে আটক রেখে মুক্তিপণ দাবি করা হচ্ছে । মুক্তিপণ দিতে অস্বীকার করলে রনি ভুঁইয়াসহ সন্ত্রাসীরা তাকে মারধর করে। এবং ঔবাড়ির পাশের রুমে প্রায় ১০/১৫ জন বখাটে কিশোর গ্যাং এর সদস্যরা একত্রিত হয়ে মাদক সেবন করছিল । সংবাদ কর্মীদের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায় । বকুল ভুঁইয়ার বসবাসরত বাড়ির নিচতলায় একটি রুমে ( ছদ্মনাম)জোসনা নামে এক মহিলা ভাড়ায় থাকতো বাপ্পি ও বকুল ভুঁইয়ার আরেক বাড়ির ভাড়াটিয়া । তারা ঐবাড়িতে ভাড়া থেকে জামগড়া এলাকায় একটি প্রিন্টিং কারখানায় চাকুরী করতেন । সেই সুবাদে বাপ্পী ঔ মহিলার বাসায় মাসিক চুক্তিতে খাবার খেত বলে জানা যায়। প্রতিদিনের নেয় গত ২৪ /০৭/২০ইং তারিখ ডিউটি শেষ করে খাওয়া দাওয়ার উদ্দেশ্যে ঔরুমে গেলে বকুল ভুঁইয়ার ছেলে সহ ১০/১৫ জন বখাটে যুবক তাকে আটকে ব্যাপক মারধর অমানুষিক নির্যাতন করে মুক্তিপণ দাবি করে আটক রাখে। পরের দিন ২৫/০৭/২০ ইং তারিখ সকাল (১১) ঘটিকায় সময় মূমুষ অবস্থায় তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় । খোঁজ নিয়ে জানা যায় বকুল ভুঁইয়ার ছেলে রনি কিশোর গ্যাং এর মুল হোতা এর রয়েছে একদল সন্ত্রাসী কিশোর গ্যাং বাহিনী এদের হাত থেকে রক্ষা পাচ্ছে না অসহায় গার্মেন্টস শ্রমিক সহ সাধারন মানুষ । এলাকাবাসী জানান বকুল ভুঁইয়া ও তার ছেলে রনি ভুইয়া একজন খারাপ প্রকৃতির লোক এদের ভয়ে আমরা আতঙ্কিত। স্থানীয় প্রশাসন বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন আশাবাদী এলাকাবাসী সহ ভুক্তভোগী পরিবার। (পর্ব ১)

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x