আশুলিয়ায় এভার লাস্টিং মানবাধিকার সংস্থার উদ্যোগে মাক্স বিতরণ 

আশুলিয়া প্রতিনিধি

এভারলাস্টিং মানবাধিকার সংস্থা আশুলিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে সাধারণ মানুষ ও গরীব দুঃখী ছিন্নমূল পথচারীদের মাঝে প্রতিনিয়ত ফ্রী তে মাক্স বিতরণ কর্মসুচি পালন করে যাচ্ছেন এভারলাস্টিং মানবাধিকার সংস্থা নেতা কর্মীগণ।

আজ সকাল ১০ টায় আশুলিয়ার কাঠগড়ায় এই কর্মসুচি পালন করেন তাঁরা। ফ্রীতে মাক্স বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন, এভারলাস্টিং মানবাধিকার সংস্থার চেয়ারম্যান রবিউল আলম,ভাইস চেয়ারম্যান শফিক চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি খন্দকার রেজাউল আলম সুমন, সাংগঠনিক সম্পাদক রিপন খাঁন ও আশুলিয়া ইউনিয়ন শাখা কমিটির সভাপতি ইউনুস আলী, মহিলা সম্পাদিকা আখীঁ আলম সি এম সি,ও আশুলিয়া ইউনিয়ন শাখা সদস্য মমতাজ বেগম সহ আরো অন্যান্য কর্মী বৃন্দ।

এসময় তাঁরা কাঠগড়া বাজার থেকে জিরাবো বাস স্টান্ড পযন্ত কয়েক কিলোমিটার হেঁটে হেঁটে মাক্স বিতরণ করেন। শুধু তাই নয় মাক্স ব্যাতিত রিক্সা চালক ভ্যান চালক ও পথচারীদের মুখে মাক্স পড়িয়ে দিয়েছেন সেই সাথে সাস্থবীধি মেনে চলার লক্ষে সচেতনতা ও দিক নির্দেশনা মুলক পরামর্শও দেন তাঁরা। উক্ত কর্মসুচিতে উপস্থিত সংবাদ কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে নেতাকর্মী জানান।

বিগত কয়েক মাস ধরে তারা এই কর্মসুচি পালন করে আসছেন তারা। আগামীদিন গুলোতেও অব্যাহত থাকবে বলেও জানান সংস্থা কর্মীরা ।মাক্স বিতরন কর্মসুচির সাথে সাথে আগামীদিনে সাধারন ও গরিব দুঃখী মানুষদের আরো অন্যান্য সাহায্য ও সুযোগ সুবিধা সহ খাদ্য সামগ্রীর ব্যাবস্থা করে দেওয়ার আশ্বাস ও দেন এভার লাস্টিং মানবাধিকার সংস্থার চেয়ারম্যান রবিউল আলম সহ সকল নেতা কর্মীগণ।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x