আশুলিয়ায় জুয়া খেলা তথ্য অনুসন্ধানে সংবাদকর্মীরা লাঞ্ছিত

শাহাদাৎ হোসেন সরকার আশুলিয়াঃ

আশুলিয়া বাইপাইল মাছের আড়ৎ এর পশ্চিম পাশে শান্তিনগর এলাকায় বসবাসরত মোঃ ওয়াজেদ নামে এক ব্যক্তি তার পাশের বাড়িতে দীর্ঘদিন যাবৎ একটি রুমে তাস খেলার মাধ্যমে জুয়া খেলে আসছিল।

এমন সংবাদের নিক্তিতে গত ২৭/০৩/২০২১ইং তারিখ দুপুর অনুঃ ১২ টার সময় উক্ত স্থানে গেলে দেখা যায় রফিকুল ইসলাম এর বাড়ির দুই তলা ভবনের নিচতলায় একটি রুমে ১/ওয়াজেদ, ২/ কথিত পুলিশ সোর্স হান্নান, ৩/ ড্রাইভার সাইদুল ৪। মুক্তার হোসেন সহ কয়েক জন ব্যক্তি ঘরের দরজা বন্ধ করে জুয়া খেল ছিলেন।

উক্ত খেলা ক্যামেরায় ধারণ করার কারণে দৈনিক গণকন্ঠ, ও ও দৈনিক গণমুক্তির আশুলিয়া প্রতিনিধিদের কে অকথ্য ভাষায় গালিগালাজ ও দৈনিক গণকন্ঠ প্রত্রিকায় প্রতিনিধি কে শরীলে ধাক্কা দেওয়া সহ লাঞ্চিত করেন। এবং বিভিন্ন আইন প্রয়োগ কারী সংস্থার শীর্ষ কর্মকর্তাদের কাছে এবিষয়ে জানাবেন বলে বিভিন্ন হুমকি প্রধান সহ প্রাণ নাশের হুমকি প্রধান করেন।

এলাকা বাসী জানান ওয়াজেদ তাস খেলার জন্য স্থান করে দেওয়া ও তাদের সাথে তাস খেলা করে আর তার স্ত্রী মেইন গেটে পাহাড়ার দায়িত্বে থাকেন। এদের কোন ব্যবসা বাণিজ্য নেই এরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে যুক্ত হয়ে বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ড করে থাকেন। তাদের ব্যবহার অত্যন্ত নোংরা এবং এরা খুব খারাপ প্রকৃতির লোক।

এর আগেও বাইপাইল চারাল পাড়া এলাকায় অসামাজিক কার্যকলাপের কারণে এলাকা বাসী তাদের মারধর করে ঔ এলাকা থেকে তারিয়ে দেন। বর্তমানে নিজেদের স্থায়িত্ব টিকিয়ে রাখার জন্য শান্তিনগরের শান্তি নষ্ট করে এইলাকার বাড়িওয়ালা সহ বিভিন্ন মানুষের সাথে বিভিন্ন ভাবে জগড়া বিবাদে লিপ্ত ও সন্রাসী কার্যকলাপে করে বেড়াচ্ছেন।

এবিষয়ে উক্ত বাড়ির মালিক রফিকুল ইসলাম কে জানতে চাইলে তিনি মুঠো ফোনে বলেন উপরোক্ত বিষয়ে আমার জানা নেই ঘটনা সত্য হলে তাদের বিরুদ্ধে আমি নিজে আইনগত ব্যবস্থা নেবো।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x