আশুলিয়ায় ফার্মেসিতে হামলা রাজু দেওয়ানের বিরুদ্ধে থানায় অভিযোগ

শাহাদাৎ হোসেন সরকারঃ

আশুলিয়ার নরশিংহপুর বুড়ি পাড়া রোড ইথিক্যাল গার্মেন্টস সংলগ্ন মা ফার্মেসিতে সন্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।আশুলিয়া থানার অভিযোগ সুত্রে জানা যায়ঃ মোঃ ইকবাল সরকার (৪০) পিতার কছিমুদ্দিন, সাং তাজপুর ও মোঃ রাজু দেওয়ান সাং জিরাবো আশুলিয়া ঢাকা এর সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল,

এর জেরে গত ১০/০৩/২০২১ ইং তারিখ দুপুর দুইটার দিকে ১। জামাল পলয়ান,(৩৭) পিতা বাচ্চু মিয়া ২। মোঃ শাজাহান (৪০) পিতা আব্দুল হামেদ। উভয়ের সাং ইয়ারপুর ও মোঃ রাজু দেওয়ান (৪২) পিতা মৃত হবি দেওয়ান, ও মাসুদ হাওলাদার, (২৮) পিতা অঙ্গাত সহ আরও ২/৩ জন সর্ব সাং জিরাবো।

উক্ত ব্যক্তিদয় হঠাৎ এসে ফার্মেসিতে হামলা চালায়। এবং দোকানের ক্যাসে থাকা ৫৮ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার সময় বাঁধা প্রধান করিলে দোকানের প্রোপাইটর ইকবাল সরকার কে মারধর করে এবং প্রাননাশের হুমকি প্রধান সহ বিভিন্ন হুমকি প্রধান করে চলে যান । এবিষয়ে ইকবাল সরকার বলেন রাজু দেওয়ান দলিও প্রভাব খাটিয়ে বিভিন্ন মানুষের জমি দখল বাড়ি দখল সহ বিভিন্ন অপরাধ করে আসছেন।

ঘটনার সত্যর বিষয়ে জানতে রাজু দেওয়ান এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন অভিযোগ হয়েছে থানা বুঝবে আর আমি বুঝবো আপনাদের কি।

এব্যপারে উক্ত অভিযোগ তদন্ত কারি কর্মকর্তা ফজলুর রহমান ওসি ইন্টেলিজেন্স কে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *