আশুলিয়ায় মুদিদোকানে বিক্রিয় হচ্ছে সিলিন্ডার গ্যাস

ডেস্ক নিউজঃ

শিল্প অঞ্চল আশুলিয়ায় বাড়তি মুনাফার লোভে রাস্তার পাশে বাহিরে করা রোদে মুদি দোকান সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একই দোকানে বিক্রি হচ্ছে বিভিন্ন কোম্পানির সিলিন্ডার গ্যাস।

আশুলিয়ার নরশিংহপুর পাড়া রোড রশিদ মার্কেট কাঁচা বাজারে হক ইলেকট্রনিক্স প্রোপাটর মোঃ আব্দুল হক সরকারি বিধিনিষেধ থাকা সত্ত্বেও বিদ্যমান লাইসেন্স বিহীন অগ্নি নির্রাপক কোন ব্যবস্থা ছাড়া দীর্ঘদিন যাবৎ গ্যাস সরকারি মুল্যের ছয় শত টাকার সিলিন্ডার বিক্রয় হচ্ছে ১২ শত টাকায় ।

যেখানে ১০ টি সিলিন্ডার গ্যাসের বোতল মজুত ও বিক্রিয়ের অনুমোদন দেওয়া থাকলেও। নিয়ম নিয়তির তোয়াক্কা না করে গ্যাস সিলিন্ডার এখনে মজুত ও বিক্রিয় চলছে। যেন দেখার কেউ নেই।
যেখানে নিষিদ্ধ রয়েছে গ্যাস সিলিন্ডার মজুত ও বিক্রয় সেখানে একই স্থানে জনবসতি এলাকায় রাস্তার পাশে তৈল জাতীয় পদার্থের সাথে প্রায় আড়াই শতাধিক গ্যাস সিলিন্ডার রেখে বিক্রিয় করছেন উক্ত ব্যবসায়ী ।

এলাকা বাসী বলেন এই এলাকায় প্রায়ই ঘটছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা এমনিতেই আতংকে রয়েছি আমরা। এর পরও এই এলাকায় যে হারে বিভিন্ন বৈধ এবং অবৈধ কোম্পানির গ্যাস সিলিন্ডার যততত্র রেখে বিক্রয় হচ্ছে তাতে যে কোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। স্থানীয় আইন প্রয়োগ কারী সংস্থা বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমরা আশাবাদী।

এব্যপারে হক ইলেকট্রনিক্স প্রোপাটর মোঃ আব্দুল হক বলেন আমি সকল কাগজ পত্র নিয়েই ব্যবসা পরিচালনা করছি তবে উক্ত এবিষয়ে আমার জানা নেই এক দুই সপ্তাহের মধ্যে নির্দিষ্ট গোডাউনে রাখার চেষ্টা করবো।

এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের কর্তত্বরত ডিউটি অফিসার তুহিন জানান উক্ত গ্যাস সিলিন্ডার বিক্রয়ে বিধিমালার বিষয়ে আমার জানা নেই।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x