আশুলিয়ায় রাতের আঁধারে অবৈধ গ্যাস সংযোগ দেওয় জনতার হাতে আটক ২

আশুলিয়ায় রাতের আঁধারে অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার সময় দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ১০ টার দিকে ওই গ্যাস চোরাকারবারিদের পুলিশের কাছে হস্তান্তর করে তিতাস গ্যাস সাভার জোনাল অফিস।
এর আগে গতকাল সোমবার (২০ জানুয়ারি) গভীর রাতে আশুলিয়ার ঘোষবাগে এ.কে কেমিক্যাল রোড সংলগ্ন তানভির আহম্মেদ এর নিজস্ব বাউন্ডারি ওয়াল ছিদ্র করে অবৈধ গ্যাস সংযোগ এর পাইপ বসানোর সময় তাদের হাতেনাতে আটক করে ওই বাড়ির কেয়ারটেকার ও নৈশ প্রহরী।
আটককৃতরা হলেন- মানিক ওরফে আলাল (৪০), তিনি শেরপুর জেলা সদরের রূপাগোরা এলাকার কাশেম আলীর ছেলে। অপরজন ফিরোজ (২৪), তিনি নওগাঁ জেলা সদরের সিংবাছা এলাকার বিল্লাল হোসেনের ছেলে বলে জানা যায়।
এব্যাপারে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলি আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, ‘ওই এলাকায় আসলাম নামের এক গ্যাস চোরাকারবারির নেতৃত্বে রাতের আঁধারে আটক ২ জনসহ ৪ জন অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছিলো।
এসময় তারা প্রায় ৬ ফুট পাইপ স্থাপন করে। পরে যার বাড়ির বাউন্ডারি ওয়াল টপকে বাড়ির ভিতর দিয়ে লাইন নেওয়ার বিষয়টি বুঝতে পেরে বাড়ির কেয়ারটেকার ও নৈশপ্রহরী এগিয়ে যায়। তাদের উপস্থিতি বুঝতে পরে অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের দুইজন পালিয়ে যেতে সক্ষম হলেও বাকি দুইজনকে আটক করা হয়। পরে আমরা ঘটনাস্থলে এসে আটকদের পুলিশে সোপর্দ করি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *