আশুলিয়ায় র‌্যাব-৪এর অভিযানে পিস্তলসহ ছাত্রলীগের সভাপতি আটক

শফিকুল ইসলাম:

আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম রবিকে ও তার চাচাত ভাই জনিকে বিদেশি পিস্তলসহ আটক করেছে র‌্যাব-৪।মঙ্গলবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৪ এর সিপিসি-২।এর আগে সোমবার গভীর রাতে আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক রবিউল ইসলাম রবি শিমুলিয়া ইউনিয়নের হাসান আলীর ছেলে।

র‌্যাব-৪ জানায়, ওই এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অপরাধ সংঘটনের উদ্দেশ্য অবস্থান করছে‌ এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী রবি তার সহযোগী জনিকে হাতেনাতে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এবিষয়ে র‍্যাব-৪ এর সহাকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী বলেন, অস্ত্রধারী সন্ত্রাসীদের আটকের পর প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এদিকে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি আটকের ঘটনা তদন্ত করে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x