আশুলিয়ায় র‌্যাব-৪ অভিযান চালিয়ে ২৫ জুয়াড়িকে আটক

আশুলিয়া প্রতিনিধি 

আশুলিয়ায় মিনি ক্যাসিনো জুয়ার আসরে অভিযান চালিয়ে অন্তত ২৫ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৪। এসময় ক্যাসিনো বোর্ড সহ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৩এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি র‌্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী।এর আগে সোমবার (১২ এপ্রিল) বিকেল ৪ টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত আশুলিয়ায় বলিভদ্রবাজার ও পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় ২৪ টি মোবাইল ফোন ও ৯৩ হাজার টাকা।
আটকরা হলেন- সিরাজগঞ্জ জেলার মোঃ মোতালেব(১৯), নাটোর জেলার মোঃ জহিরুল ইসলাম(৩৮), নওগা জেলার মোঃ সবুর মন্ডল(৪০), নোয়াখালী জেলার মোঃ জাকির হোসেন(২৮), মাদারীপুর জেলার মোঃ ইলিয়াস(৩২), গোপালগঞ্জ জেলার মোঃ রবিউল ইসলাম(৩৬), নওগাঁ জেলার তৌফিক হোসেন (২৬), পিরোজপুর জেলার মোঃ আবুল হোসেন(২৬), কুড়িগ্রাম জেলার রিপন মিয়া(৪০), জামালপুর জেলার মোঃ মিলন রায়(৪৫), নওগাঁ জেলার মোঃ আবুল কালাম(৩৯) গোপালগঞ্জ জেলার মোঃ সুহাগ লস্কর(২৯), মাদারীপুর জেলার মোঃ আজিজুল (৩৫), নওগাঁ জেলার মোঃ রহিদুল বাঘ(২৫), রাজশাহী জেলার শহিদ প্রমানিক(৩৫), সিরাজগঞ্জ জেলার মোঃ আলমগীর(২৫), নওগাঁ জেলার মোঃ সাজ্জাদ হোসেন(৪০), বগুড়া জেলার মোঃ বেলাল শেখ (৪৫), নওগাঁ জেলার মোঃ রাজু(২৮), রাজশাহী জেলার মোঃ রবিউল হোসেন(৪০), ঢাকা জেলার মোঃ শাহ আলম(৪৫), জয়পুরহাট জেলার মোঃ সাগর(২০), কুমিল্লা জেলার মোঃ মজিবুর রহমান(২০) ও গাইবান্ধা জেলার মোঃ সুহেল (১৮)। তারা সবাই পেশাদার জুয়ারি বলে জানা গেছে।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেফতারকৃত আসামীরা উক্ত অভিযোগের সত্যতা স্বীকার করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। ভবিষ্যতে র‌্যাব-৪ এর ক্যাসিনোসহ অনলাইন ক্যাসিনো বিরোধী নজরদারি এবং সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x