আশুলিয়ায়  সিরামিক্স ফ্যাক্টেরির অন্তরালে ভেজাল গুর তৈরির মহা উৎসব

বাংলাদেশ তরিকত ফ্রন্টের আশুলিয়া থানা শাখার বহিস্কৃত নেতা সায়েদ মাহাদী হাসান বুলবুল (পীর) দীর্ঘ কয়েক বছর পুর্বে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন রাঙ্গামাটির বাজারের পাশে নুর সিরামিক্স নামে একটি টাইলস তৈরির কারখানা স্থাপন করেন।

যেটা এলাকার মানুষের কাছে পীর বাবার টাইলস ফ্যাক্টরি নামে পরিচিত। কিন্তু বাহিরে থেকে টাইলস তৈরির কারখানা মনে হলেও রাতের আধারে ভিতরে চলে ভেজাল গুড় তৈরির মহাৎসব।

যা মানব দেহের জন্য মারাত্মক ক্ষতিকর। নিম্নমানের চিনি সোডা বিভিন্ন কেমিক্যাল দিয়ে অসাস্থ্যকর পরিবেশে উৎপাদিত এই গুড় সাপলাই দেওয়া হয় দেশের বিভিন্ন শির্ষ স্থানে।জানা যায় দীর্ঘ দিন ধরে মাহাদী হাসান বুলবুল লোক চক্ষুর আরালে এসব ভেজাল গুড় তৈরি করে আসছেন।

অসাস্থ্যকর পরিবেশে ভেজাল গুড় তৈরির ও কারখানার বিষয়ে জানতে চাইলে মাহাদী হাসান বুলবুল নিজেকে দলীয় ব্যাক্তি হিসেবে পরিচয় দিয়ে বলেন। আমি আশুলিয়া থানা এবং আশুলিয়া প্রেস ক্লাবকে ম্যানেজ করেই কারখানা চালাই আমাকে আশুলিয়ার সবাই চেনে। আমি একজন দলীয় ব্যাক্তি। আমার কারখানায় সাংবাদিকেরা আসার সাহস কি করে পায়।

এব্যাপারে স্থানীয় লোকজনদের কাছে জানতে চাইলে তারা বলেন আমরা এটা টাইলস ফ্যাক্টরি বলেই জানি এটার ভিতরে কখনো কাউকে যেতে দেয়না চারপাশে সিসিটিভি লাগিয়ে রাখা হয়েছে।

আমরা এখন জানতে পেরেছি এটা ভেজাল গুড় তৈরির কারখানা। আমরা এটা দ্রুত বন্ধের দাবি জানাচ্ছি সেই সাথে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি যেন অতি তারাতারি ব্যাবস্থা নেওয়া হয়।

কারখানার কিছু সত্যতা জানতে দ্বিতীয় বার মাহাদী হাসান বুলবুলের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। একাধীকবার ফোন করলেও পাওয়া যায়নি তাকে।

৬০তম ব্যাচ কারারক্ষীদের শপথ গ্রহণ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত।

কাশিমপুরে সমাপনী কুচকাওয়াজ ও শপথ হয় বিভিন্ন জেলা কারাগার থেকে আসা কারারক্ষীদের । প্রশিক্ষণে সর্বমোট ৩০১ জন কারারক্ষী অংশগ্রহণ করেন।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x