আশুলিয়ার ধলপুরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে মারধর থানায় অভিযোগ 

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকার নিকটবর্তী সাভারের আশুলিয়ায় প্রতিনিয়তই ঘটছে ছোট বড় দুর্ঘটনা থেমে নেই অপরাধমূলক কর্মকাণ্ড , ছোট খাট ঘটনাকে কেন্দ্র করে বিরোধ মারধর সহ মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হচ্ছে সাধারণ মানুষ ও শিশুরা । সম্প্রতি আশুলিয়ার ধলপুর সিকদারবাগ এলাকায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে মোঃ ইলিয়াস ,পিতা মোঃ রুস্তম আলী আকন, সাং ধলপুর সিকদার ভাগ , আশুলিয়া,ঢাকা দ্বয়কে মারধর ও অমানুষিক নির্যাতন করে প্রাণনাশের হুমকি ও সহ বিভিন্ন ভাবে জ্বালা যন্ত্রণা করে আসছিল। ১।মোঃ এনামুল হক,(২৫), পিতা মোঃ নাজিম উদ্দীন,২/মোঃ নাজিম উদ্দীন (৫৫) উভয় সাং ধলপুর সিকদার ভাগ আশুলিয়া ঢাকা বিভিন্ন ভাবে জ্বালাতন করে আসছে । মোঃ ইলিয়াস জানান তাদের জমিতে রোপণ কৃত একটি বরই গাছের ডাল আমাদের জমির উপর হেলিয়া পড়ায় আমাদের জমিতে থাকা পাও সবজি গাছ নষ্ট হয় ।আমি তাদেরকে বিভিন্ন সময় গাছের ডাল কাটার জন্য মৌখিক ভাবে বললে তারা কোনো কর্ণপাত না করে উল্টো আমাদের সাথে ঝগড়া বিবাদ করে । সম্প্রতি ০৩/০৮/২০২০ ইং তারিখ বেলা আনুমানিক ১২. ঘটিকার সময় আমি ডাল কাটার জন্বলিলে এনামুল হক ও নাজিম উদ্দিন, আমাকে ও আমার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে আমি গালি দিতে নিষেধ করায় আমাকে মারধর করে। এক নং বিবাদী আমার নাকে ও মুখে এবং কপালে ঘুষি মারলে আমার ডাক চিৎকারে লোকজন আগাইয়া আসিলে বিবাদী গন বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ও হুমকি প্রদান করে চলে যায় । ভবিষ্যতে আমাদের জান মালের বড় ধরনের ক্ষয়ক্ষতি করিতে পারে এমতাবস্থায় বিষয়টি ভবিষ্যতের জন্য ডায়েরীভুক্ত করা প্রয়োজন তাই গত ০৩/০৮/২০২০ ইং তারিখ আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয় যাহার নং (১১৫) এব্যপারে নাজিম উদ্দিন এর সাথে কথা বললে তিনি জানান ইলিয়াস এর স্ত্রী আমার পোলারে মারধর করার উদ্দেশ্যে আগাইয়া আসিলে এক পর্যায়ে হাতাহাতি হয় । এই ব্যপারটা আমরা স্থানীয় মাতবর এর মাধ্যমে বসে বিষয়টি সমাধান করবো বলে সংবাদ কর্মীদের জানান তিনি । এব্যপারে জানার জন্য আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ ফরিদুল ইসলাম এর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি । ভুক্তভোগী পরিবারের দাবি সুষ্ঠু সমাধান ।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x