আশুলিয়ার সংবাদপত্রিকা পরিবহন ছিনতাইয়ের চেষ্টায় আটক ৩

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ার সংবাদপত্রিকা পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টায় তিন ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের কাছে থাকা বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। রবিবার (২৮ জুন) গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল থেকে তাদের আটক করা হয়।

মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌছে দিয়ে থাকেন। প্রতিদিনের মত গতকাল রাতেও বাংলাদেশ প্রতিদিন পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেতবে তাৎক্ষণিক ভাবে আটক ডাকাতদের পরিচয় জানায়নি পুলিশ।মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌছে দিয়ে থাকেন। প্রতিদিনের মত গতকাল রাতেও বাংলাদেশ প্রতিদিন পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে রাত ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাস স্ট্যান্ডে পৌছলে যাত্রীবেশে পাঁচ ব্যক্তি তাদের বগুড়া পৌছে দেয়ার অনুরোধ করেন। কিন্তু এসময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো বিশাল আকৃতির রাম দা ও ছুরি দেখতে পেয়ে গোপনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করলেও দুজন পালিয়ে যায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে আটকেরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *