আশুলিয়া থানায় জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন

 নজরুল ইসলাম:
আশুলিয়া থানায় ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেক মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যু  বার্ষিক উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটি।উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দ আহমেদ মাস্টার সহ সভাপতি সাভার উপজেলা আওয়ামীলীগ।বিশেষ অতিথি মোঃ শাহাদাৎ হোসেন খাঁন ভাইস চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সুমন আহমেদ ভুইয়া। সাংগঠনিক সম্পপাদক আশুলিয়া থানা।প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আজিজ দেওয়ান জাতীয় শ্রমিকলীগ ঢাকা জেলা কমিটি।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আতিকুজ্জামান পাটোয়ারি সাবেক সভাপতি জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটি।অনুষ্ঠানের সন্চালনায় ছিলেন মোঃ সানাউল্লাহ ভুঁইয়া (সানি) জাতীয় শ্রমিকলীগ আশুলিয়া থানা কমিটি।এবং আশুলিয়া থানার সকল শ্রমিক লীগের সদস্য বৃন্দ।

উপস্থিত বক্তব্যে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন বলেন জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটি একটা সচ্ছ সদালাপী ব্যক্তিদের দিয়ে পরিচালনা করা হোক।দেশের উন্নয়নে বাধা জামাত-শিবিরের একাধিক মামলার আসামিদের দিয়ে পকেট কমিটি না করে প্রকৃত শ্রমিকদের হাতে শ্রমিকলীগের দায়িত্ব তুলে দেওয়া হোক।

কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আজম খশরু টেলিফোনে বক্তব্য রাখেন।আশুলিয়া থানা কমিটি সানাউল্লাহ সানি ও আতিকুজ্জামান পাটোয়ারীর মাধ্যমে সচ্ছ সদস্য ব্যক্তিদ্বারা গঠন করা হবে ইনশাআল্লাহ।কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজ দেওয়ান বলেন কোন অপশক্তি আশুলিয়া থানা কমিটিকে বিপথে চালিত করতে পারবে না।

আশুলিয়া থানা জাতীয় শ্রমিক লীগের সাবেক যুগ্ন আহবায়ক সানাউল্লাহ সানি বলেন।সচ্ছ শ্রমজীবী মানুষ দ্বারা শ্রমিক লীগের কমিটি গঠন করা হবে।
জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানার সাবেক সভাপতি আতিকউজ্জামান পাটোয়ারী বলেন।শ্রমিক লীগ নিয়ে কোন বেচাকেনা চলবেনা।শ্রমিক লীগের হাত খুবই শক্ত। শ্রমিকেরা শক্ত হাতে অপশক্তির মোকাবেলায় করবে ইনশাল্লাহ।বঙ্গবন্ধুর হত্যাকারী এই সোনার বাংলার উন্নয়নের বাধা যতই অপকৌশল অবলম্বন করুক না কেন।জাতীয় শ্রমিক লীগের কাছে পরাজয় বরণ করবেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *