আশুলিয়র ইউপি সদস্য রুহুল আমীন মন্ডলের পৃষ্ট পোষকতায় দুই শিশু ফিরে পাচ্ছেন তার মাকে     

গৃহকর্মী কাজ করে জীবিকা নির্বাহের জন্য সৌদি যেয়ে নির্জাতনের স্বীকার.হাসিনা ও মরিয়মের মা তাকে দেশে ফিরিয়ে আনার জন্য তার দুই শিশু কন্যার আকুতি। বহু জায়গায় ধন্নাদিয়ে অবশেষে খুঁজে পান জনবন্ধু রুহুল আমীন মন্ডল কে। ছোট্ট দুটি নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে বর্তমান যুগের আইকন খ্যাত আশুলিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য পাড়াগ্রামের কৃতি সন্তান রুহুল আমীন মন্ডল নির্জতিত গৃহকর্মীর দুই সন্তানের চোঁখের পানি মুছে দিয়ে আস্বাস্থ করেন তিনি নিজ অর্থায়নে তাদের মাকে সৌদি থেকে দেশে আনার জন্য অনতিবিলম্বে সকল ব্যবস্থা গ্রহন করবেন।এবং ইতিমধ্যে সৌদি নির্জাতিতর দুই শিশু কন্যার হাতে নগত ত্রিশ হাজার টাকা তুলে দিয়েছেন রুহুল আমীন মন্ডল।তার এই মহতি উদ্দেগকে সাধারন জনগন ধন্যবাদের তুলনায় সবিনয়ে স্যালুট জানিয়েছেন।গনমাধ্যমকর্মীরা বলেন আশুলিয়া ইউনিয়নের সুযোগ্য ইউপি সদস্য রুহুল আমীন মন্ডলের সকল কার্জক্রমে আলোড়ন সৃষ্টি করে দিয়েছেন আশুলিয়া থানা সহ সকল জায়গায়। মানুষের ভালোবাসায় মানুষ সেটা আবারো প্রমান করে দিলেন এই ইউপি সদস্য। রুহুল আমীন মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন আমি দুটি নিশ্পাপ শিশুর চোঁখের পানি অঝরে ঝরছে এটা সজ্য করতে পারিনি। মানুষের দুখে আমি বসে থাকতে পারিনা। তাই তাকে ফিরিয়ে আনতে আমার দৃড়ও প্রত্যাশা আমি বলবো সমাজে যারা বৃত্তবান আছেন আসুন মানুষের কল্যানে আসুন। আর যে সকল মা বোনেরা গৃহকর্মী সহ বিদেশে যাচ্ছেন তাদের নিকট অনুরোধ করবো আপনারা একটু যেনে বুঝে তার পর যান। সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন দুটি নিষ্পাপ শিশুর মাকে তাদের নিকট ফিরিয়ে আনতে পারি সকলের জন্য আমার দোয়া রহিলো আপনারাও আমার জন্য দোয়া করবেন আমিও আমার পরিবার যেন মানুষের কল্যানে নিজেদেরকে বিলিয়ে দিতে পারি।

 

আমাদের খবর /  আকরাম হোসেন 

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x