আশুলিয়ার ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতারণ

শফিকুল ইসলামঃ

 

আশুলিয়ার ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় ব্যক্তি উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছেন ইউপি চেয়ারম্যান সাইফুল।প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় দেশের সবচেয়ে জনবহুল আশুলিয়ার ধামসোনা ইউনিয়নে হত দরিদ্রের পাশে দাড়ালেন স্থানীয় ইউপি চেয়ারম্যান। ব্যক্তি উদ্যোগে কর্মহীন হত দরিদ্রের মাঝে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু ও তেল নিয়ে তাদের বাড়িতে পৌঁছে দেন তিনি। রবিবার বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম ৯ নং ওয়ার্ডের মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। এ সময়, উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান এই কার্যক্রমে অংশ নেন।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন এই কাযক্রম চলবে বলেও জানানো হয়। এ সময় প্রতি পরিবারকে ১৫ কেজি চাল, ৪ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াঁজ ও ৫০০ মি:লি: সরিষার তেল দেয়া হয়।

ধামাসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, সামাজিক দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবিলায় এগিয়ে এসেছেন ও সামাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বানও জানান তিনি। বিশ্বের এমন করুণ পরিস্থিতিতে মানুষের পাশে না দাঁড়ালে আল্লাহর কাছে সবাইকে জবাবদিহী করতে হবে বলেও জানান চেয়ারম্যান সাইফুল।

উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান জানান, করোনাভাইরাস মোকাবিলায় সরকারের নির্দেশনা জনগনের কাছে পৌঁছে দেয়া ও বাস্তবায়ন করা প্রধান কাজ। পাশাপাশি এই দুর্যোগ মোকাবিলায় দরিদ্র মানুষের পাশে সমাজের বিত্তবানদের সম্পৃক্ত করার লক্ষ্যে কাজ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *