আশুলিয়ার ধাসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির নামে ফেসবুকে মিথ্যা অপপ্রচার

আশুলিয়ার ধাসোনা ইউনিয়ন সুবন্দি গ্রামের ঐত্যিহাসিক মন্ডল পরিবারের কৃতি সন্তান আওয়ামী লীগের দুঃসময়ের সাহসী সৈনিক দুইবারের ইউপি সদস্য ইউনিয়ন আওয়ামী লীগের দুইবারের বিপ্লবী সভাপতি আব্দুল লতিফ মন্ডলকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্য একটি কুচক্রী মহল ফেইসবুকে মিথ্যা স্ট্যার্টাস দিয়ে নানা ভাবে হয়রানীর চেস্টা করছে।

ধামসোনা ইউনিয়ন আওয়ামীলেিগর কাউন্সিলকে সামনে রেখে তার প্রতিদ্বন্দি একটি গ্রæপ তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে নানা ভাবে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মিরা জানায়।

এলাকার আওয়ামীলীগের সাধারন নেতা কর্মিদের দাবী আওয়ামীলীগের দুঃসময়ে যিনি নিজের অর্থ খরচ করে দলের জন্য কাজ করেছেন। তিনি হলেন আব্দুল লতিফ মন্ডল ধামসোনা ইউনিয়নে সভাপতি হিসাবে তার বিকল্প নেই।

যার জন্ম আওয়ামী লীগ পরিবারে।ধামসোনা ইউনিয়নে মন্ডল পরিবারের কয়েকশত বিঘা ভুমি ছিল জন্মসুত্রে তারা কোটিপতি। বলিভদ্র  বাজার  মন্ডল পরিবারের ভুমির উপর প্রতিষ্ঠিত যাদের ৮টি মার্কেট প্রতিমাসে লাখ লাখ টাকা ভাড়া পায়।

তাছাড়া সুবন্দি মধুপুর তালপট্রিতে তাদের একাধিক ভাড়া বাড়ি রয়েছে। তার ফুটপাত থেকে টাকা নিয়ে চলতে হয়না। রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য একটি মহল তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করবে বলে মোটা অংকের চাঁদা দাবী করছে বলে তিনি অভিযোগ করেছেন। এব্যাপারে তিনি আশুলিয়া  থানায় ডিজিটেল

নিরাপত্তা আইনে একটি অভিযোগ দিয়েছেন বলে জানাযায়।অপর দিকে এধরনের মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রনোদিত সংবাদের বিরুদ্ধে স্থানীয় আওয়ামী লীগ অঙ্গসংগঠন ও এলাকাবাসী নিন্দা ও তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

এলাকা সুত্র জানাযায়,ছেলে বেলায় অভিবাবকদের কাছ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর আর্দশ ও রাজনীতিক কর্মকান্ডের স্মৃতিচারণ শুনে বেড়ে উঠা। পরে তিনি   জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশে অনুসারী হয়ে হাইস্কুলে শিক্ষার্থী অবস্থায় ধামসোনা ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে ছিলেন।তার মেধা দুরদর্শী রাজনৈতিক কর্মকান্ডে অনুপ্রানিত হয়ে ধামসোনার লোহমানব বর্ষিয়ান রাজনীতিবিদ ৫ বারের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম ফারুক হোসেন তার রাজনৈতিক সহচর হিসাবে আব্দুল লতিফ মন্ডলকে পাশে রাখেন ছাত্রলীগ থেকে তাকে সরাসরি  ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের দ্বায়িত্ব দিয়েছিলেন।

যার পর থেকে আওয়ামী লীগের দুঃসময়ে মাঠে ঘাটে বিএনপি জামাত ও এরশাদ সরকার বিরোধি কর্মকান্ডে শেখ হাসিনার আদর্শকে অনুসারন করে রাজনৈতিক এক সাহসী সৈনিক হিসাবে রাজপথে ছিলেন তিনি।বর্তমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা, এনামুর রহমান এমপির খুব আস্থাভাজন ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের রাজনৈতিক সহচর হিসাবে আব্দুল লতিফের নাম শুনা যায়।তিনি একজন সৎ সচ্ছ রাজনীতিবিদ হিসাবে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তাকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা জানিয়েছে এলাকার আওয়ামী লীগের নেতা কর্মিরা।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x