আশুলিয়ার ভাদাইলে কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন মোস্তাক খান

শফিকুল ইসলামঃ
সারা বিশ্বের ন্যায় করোনা ভাইরাস বিস্তার রোধে দেশেও চলছে অঘোষিত লকডাউন। ফলে চরম বিপাকে পড়েছে অসহায়-কর্মহীন, হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণীর মানুষজন।
আর এ সকল মানুষের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মেনে প্রকাশ্য ও গোপনে টানা ৮ম দিনের ধরে অসহায়-কর্মহীন, হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবন ও তেলসহ খাদ্য সামগ্রী নিয়ে হাজির আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আ.লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোস্তাক খান

VIDEO LINK:

https://www.youtube.com/channel/UCWnBHEdfvA2Y8IEGPGQSOhg

প্রতিদিনের ন্যায় শনিবার(১৮ই এপ্রিল) দুপুরে ধামসোনা ইউনিয়নের ভাদাইল মধ্যপাড়া এলাকায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন ।
এ প্রসঙ্গে মোস্তাক খান জানান, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে আমি আজ ৮দিনের মতো প্রায় এক হাজরের অধিক পরিবারের মাঝে খাদ্য পৌছে দিয়েছি। আমরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী ত্রাণ সহায়তা প্রদান ও সচেতনতা বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি, যাতে করে সাধারণ মানুষগুলো ঘরে থাকে। করোনা নামক দূর্যোগের মোকাবেলা করতে পারে।আমরা এ সংকট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে ধারাবাহিকভাবে কাজ করে যাবো । এ সময় তিনি জনসাধারণ কে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হতে আহবাণ জানান।
এ সময় ত্রাণ কার্যক্রমের সার্বিকভাবে যুক্ত ছিলেন সোহাগ, সুজন,ফারুক, চান মিয়াসহ অন্যানো কর্মীবৃন্দ।

 

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x