আশুলিয়ার ভাদাইলে কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন মোস্তাক খান

শফিকুল ইসলামঃ
সারা বিশ্বের ন্যায় করোনা ভাইরাস বিস্তার রোধে দেশেও চলছে অঘোষিত লকডাউন। ফলে চরম বিপাকে পড়েছে অসহায়-কর্মহীন, হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত শ্রেণীর মানুষজন।
আর এ সকল মানুষের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মেনে প্রকাশ্য ও গোপনে টানা ৮ম দিনের ধরে অসহায়-কর্মহীন, হতদরিদ্র ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, লবন ও তেলসহ খাদ্য সামগ্রী নিয়ে হাজির আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন আ.লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মোস্তাক খান

VIDEO LINK:

https://www.youtube.com/channel/UCWnBHEdfvA2Y8IEGPGQSOhg

প্রতিদিনের ন্যায় শনিবার(১৮ই এপ্রিল) দুপুরে ধামসোনা ইউনিয়নের ভাদাইল মধ্যপাড়া এলাকায় কর্মহীন অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন ।
এ প্রসঙ্গে মোস্তাক খান জানান, মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে আমি আজ ৮দিনের মতো প্রায় এক হাজরের অধিক পরিবারের মাঝে খাদ্য পৌছে দিয়েছি। আমরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী ত্রাণ সহায়তা প্রদান ও সচেতনতা বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি, যাতে করে সাধারণ মানুষগুলো ঘরে থাকে। করোনা নামক দূর্যোগের মোকাবেলা করতে পারে।আমরা এ সংকট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে থেকে ধারাবাহিকভাবে কাজ করে যাবো । এ সময় তিনি জনসাধারণ কে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হতে আহবাণ জানান।
এ সময় ত্রাণ কার্যক্রমের সার্বিকভাবে যুক্ত ছিলেন সোহাগ, সুজন,ফারুক, চান মিয়াসহ অন্যানো কর্মীবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *