আশুলিয়ার ভাদাইল আক্কাস আলী মার্কেট সংলগ্ন রাস্তার উপরে বাড়ি নির্মাণ

আশুলিয়ার ভাদাইল আক্কাস আলী মার্কেট সংলগ্ন এলাকায় শতাধিক পরিবারের একমাত্র চলাচলের রাস্তার উপরে বাড়ি নির্মাণ করায় চরম জনদুভোর্গে পরেছে প্রায় দশ হাজার মানুষ ।

এলাকাবাসী বলছে বিএস রেকর্ডে ৮ ফিট রাস্তা থাকলে শহীদুল ইসলাম নামে এক প্রভাবশালী অবৈধ ক্ষমতা দেখিয়ে রাস্তার উপর ঘর নির্মাণ করে জনচলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। এ নিয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেন জানান, একজন গর্ভবর্তী মহিলাকে হাসপাতালে নেওয়ার জন্য একটি এম্বুলেন্স অথবা রিক্সা নেওয়ার কোন সুযোগ নেই। একদিকে রাস্তা ৮ ফুট থাকলেও অন্যদিকে শহিদুলের বাড়ির পাশে মাত্র ২ ফুট রাখা রয়েছে। রাস্তার ঐ স্থান দিয়ে জনসাধারনের চলাচলে চরম দুভোর্গে পরতে হয়। সকাল বেলা পোশাক শ্রমিকরা ঐ জায়গা দিয়ে হাটতে গেলে অপরদিক থেকে আসা পুরুষ মানুষের সাথে ধাক্কা লেগে অস্থির অবস্থায় পরতে হয়।
এই রাস্তাটি প্রস্থত করার জন্য স্থানীয় আবু সাদেক মেম্বার অনেকবার উদ্যোগ নিয়েছিলেন বলে স্থানীয় লোকজন জানায় । কিন্থু শহীদুল জামাই সরকারী রেকর্ড ভুক্ত জায়গা অবৈধ দখল করে রেখেছে বলে অভিযোগ দিয়েছে এলাকাবাসী ।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x