আশুলিয়ার ভাদাইল পবনারটেক নব জাগরণ সংঘ এর উদ্যোগে লিফলেট, মাস্ক ও হ্যান্ড গ্লোভ বিতরণ

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়ার ভাদাইল পবনারটেক এলাকায় জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট, মাস্ক ও হ্যান্ড গ্লোভ বিতরণ করেছেন ‘নব জাগরণ সংঘ’ নামের একটি সংগঠন। এ সময় তারা করোনা ভাইরাস এর সংক্রামন ঠেকাতে পাড়া-মহল্লায় ঘুড়ে ঘুড়ে জীবারু নাশক ওষুধ স্প্রে করেছেন। এছাড়াও হ্যান্ড মাইক দিয়ে তারা করোনা ভাইরাসের এই সংকটাপূর্ণ সময়ে ঘর ছেড়ে বাহিরে না আসার জন্য বিশেষ ভাবে অনুরোধ করছেন।বৃহষ্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ভাদাইল পবনার টেক এলাকার সবগুলো রাস্তায় ঘুড়ে ঘুড়ে তারা এই কার্য়ক্রম পরিচালনা করেন।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণ করেন, ধামসোনা ইউনিয়ন আওয়মী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন, এছাড়াও সরকারের দিক-নির্দেশনা মেনে জন সাধারণের মাঝে লিফলেট, মাস্ক ও হ্যান্ড গ্লোপ বিতরনে সার্বিক সহযোগিতা করেন, নব জাগরণ সংঘ এর সভাপতি কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক আমান উল্লা্র্হ , জাফর হোসেন, সবুজ, শের আলী, জালাল হোসেন, তোফাজ্জণ হোসেন, ওবায়দুর রহমান, শাহ-আলম ও আবু তাহের।এ প্রসঙ্গে ধামসোনা ইউনিয়ন আওয়মী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন এক্সপ্রেসকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যোগ নেওয়ার জন্য আমরা সবাইকে নির্দেশ দিয়েছি। আমরা ভাদাইলের বেশ কয়েকটি স্থানে জনসাধারণের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট, মাস্ক ও হ্যান্ড গ্লোপ বিতরণ করেছি। কিন্ত সেখানে জনসমাগম হওয়ায় আমরা সর্বোচ্চ সতর্কতার সঙ্গে সবাইকে সচেতন করার জন্য কাজ করতে বলেছি। আমাদের ঐক্যবদ্ধভাবে এ দুর্যোগ মোকাবিলা করতে হবে।আগামী দিন গুলোতে এই তৎপরতা ২৪ ঘন্টা চালিয়ে নিতে ‘নব জাগরণ সংঘ’ নিজেদেরকে তিনটি ভাগে ভাগ করেছে বলেও জানান এই আওয়ামী লীগ নেতা।

 

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x