আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগে বিচ্ছিন্ন

আশুলিয়ায় অভিযান চালিয়ে অবৈধভাবে দেওয়া প্রায় ৭ শতাধিক আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

সোমবার (৯ নভেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত পাইপ জব্দ করা হয়। আটক করা হয় দুই জনকে। আটকদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে জানা গেছে।
সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে এসময় ৫২ সদস্যের একটি শ্রমিক দল অংশ নেয়।

আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযানে ২ কিলোমিটার এলাকার প্রায় ৭ শতাধিক গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ সংযোগে ব্যবহৃত পাইপ ও ফিটিংস ছিল খুবই নিম্ন মানের যেকোনো সময় দুর্ঘটনা ঘটে যেতে পারতো। অভিযানে কুটুম বাড়ি রেস্তোরার দুই কর্মীকে আটক করা হয়েছে।

এ ধরনের অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে। একই সাথে জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলেও জানান তিতাসের এই কর্মকর্তা।

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ঠাকুরগাঁওয়ে সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার ২৬...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x