আশুলিয়ায় আগুনে পুড়ে ছাই সুতা তৈরি কারখানা

আশুলিয়ায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে বিদেশী মালিকানাধীন একটি সুতা তৈরির কারখানা। রবিবার (৬ ডিসেম্বর) গভীর রাতে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের এনায়েতপুর গ্রামের চায়না মালিকানাধীন শিং শাইন টেক্সটাইল লিমিটেড সুতার কারখানায় এ ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, গভীর রাতে চায়না মালিকানাধীন ওই সুতার কারখানায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে টিনসেড কারখানায় ভয়াবহ আগুনের সুত্রপাত্র হয়।
এসময় কারখানায় মজুদ করে রাখা সুতা ও তুলায় আগুন ছড়িয়ে পড়লে মুহুর্তের মধ্যে কারখানাটি কয়েক ঘন্টায় পুড়ে যায়।
পরে খবর পেয়ে আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে কয়েক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কারখানাটিতে তুলা থেকে সুতা তৈরি করা হতো।
এদিকে কারখানাটি পুড়ে যাওয়ায় আজ থেকে বন্ধ হয়ে যাওয়ায় বেকার হয়ে পড়েছেন প্রায় ৭০ জন শ্রমিক। কারখানাটির মালিক সি জানান, মেশিন ও সুতা সহ প্রায় ২৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তার ।
আগুনের খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশন কেন্দ্র কমিটি ঘোষণা

সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশন ৩/২/২০২৪/তারিখ থেকে তিন মাসের জন্য ঢাকা কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে প্রতিষ্ঠাতা সভাপতি এম শাহীন আলম...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x