আশুলিয়ায় আর কখনো মিটিং মিছিল করতে পারবে না বিএনপি : সাইফুল ইসলাম

আশুলিয়ায় আর কখনো জনসমাবেশ করতে পারবে না বিএনপি কঠোর হুশিয়ারী দিলেন আশুলিয়া থানা কমিটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ও সভাপতি ফারুক হাসান তুহিন।

 

মুজিব কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কে জীবননাশের হুমকির প্রতিবাদে থানা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এমন বক্তব্য পোষণ করেন তারা ।

 

আজ দুপুর ১২ টার সময় আশুলিয়ার বাইপাইলে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন তারা। এসময় আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন এর নেতৃত্বে আওয়ামী লীগের সকল অঙ্গ সংঠনের শত শত নেতাকর্মী উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করেন।

 

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের কর্মসুচী শেষে আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন বিগত দিনে যেমন আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে পায়ে ধরে, বিএনপি জনসমাবেশ আলোচনা সভা ও মিটিং মিছিল করার সুযোগ নিয়েছেন তা আর কখনো হবে না হতে দিবো না।

 

এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশনা দিয়েছেন আশুলিয়া শিল্পাঞ্চলে শ্রমিকদের বেতন ভাতার নাম করে সরকারের বিরুদ্ধে যারা সাধারণ শ্রমিকদের উস্কিয়ে দিচ্ছে এবং কলকাঠি নারাচ্ছে তাদেরকে শক্ত হাতে প্রতিহত করতে।

 

এমন বক্তব্য ও বিভিন্ন প্রতিবাদী স্লোগানের মধ্যে দিয়ে উক্ত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের সমাপ্ত ঘোষণা করেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x