আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস অনুষ্ঠিত

আশুলিয়া প্রতিনিধি :

আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ৩ টার দিকে আশুয়িলার সরকার মার্কেট এলাকায় ইয়ারপুর ইউনিয়ন যুবলগের নিজস্ব কার্যালয়ে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ  জি এস মিজানুর রহমান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক  সোহেল সরকারসহ বাংলাদেশ আওমীলীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী গণ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

রৌমারীতে হাট বাজারে টোল আদায় সংক্রান্ত এক আলোচনা সভা

স্থানীয় সরকার বিভাগ রৌমারী উপজেলার আওতাধীন সরকারি হাট-বাজার সমুহের ১৪৩১ বাংলা সনের টোল আদায়ের হার নির্ধারণ, পয়পরিস্কার, পেরিফেরি হাট-বাজারের বাইরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x