আশুলিয়ায় উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত খানের বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ

মনিরঃ

আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত খানের বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ করেছে প্রতিপক্ষ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ ও র‌্যাবের একাধিক দল।শনিবার (০৩ অক্টোবর) সন্ধ্যায় সাভারের আশুলিয়ার বাইপাইলের বসুন্ধরা এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে শুক্রবার (০২ অক্টোবর) সাইনবোর্ড ভাঙা ও হামলার ঘটনায় অভিযোগ দায়ের করেন উপজেলা ভাইস চেয়ারম্যানের ম্যানেজার এবাদাত হোসেন।ভুক্তভোগী শাহাদাত হোসেন খান জানায়, আশুলিয়ার ওই এলাকার ৫.২৫ শতাংশ জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করেন। গতকাল শুক্রবার একই এলাকার ইয়াসিন মিয়া ও বিপ্লবসহ ৩ থেকে ৪ জন অনধিকার প্রবেশ করে সাইনবোর্ড ভাঙচুর করে ভাড়াটিয়াদের হুমকি প্রদান করে

শনিবার বাসা ছেড়ে যেতে বলে এবং বাড়িতে আগুন দিয়ে ভাড়াটিয়াদের মেরে ফেলার হুমকি প্রদান করে। এ ঘটনায় অভিযোগ দায়ের করলে সকাল ১০টায় তদন্তে আসতে চায় পুলিশ।তিনি বলেন, সকালে মুষলধারে বৃষ্টি হওয়ায় তারা বিকেলে তদন্তে আসেন এবং দেখেন ভয়ে ভাড়াটিয়ারা বাসা ছেড়ে চলে যাচ্ছে। তাদের বাসায় ফিরে যেতে বলে তদন্ত শেষ করে চলে যান তারা। বাসায় কয়েকজন ভাড়াটিয়া থাকায় বিবাদীরা আবার জোড়পূর্বক তাদের বের করে দেওয়ার চেষ্টা করেন।

খবর পেয়ে পুলিশকে জানিয়ে ঘটনাস্থলে গেলে পাশের এক বাড়ি থেকে আমাকে লক্ষ করে আমার বাড়ির দিকে ৪ থেকে ৫ রাউন্ড গুলি ছোড়ে। পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেন।প্রতিপক্ষের বাড়িতে ঢুকতে সাংবাদিকদের বাধা দেয়া হয়। ফলে এই বিষয়ে প্রতিপক্ষ কারও সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল পরিদর্শন করে দুই রাউন্ড গুলি ছোড়ার সত্যতা মিলেছে। বিষয়টি তদন্ত করে ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x