আশুলিয়ার ভাদাইলে এক বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

আশুলিয়ার ভাদাইলে পাওনা টাকা না দেওয়াকে কেন্দ্র করে জয়নাল আবেদীন (৬০) নামের এক বৃদ্ধকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে পার্শ্ববর্তী ভাড়াটিয়া এক তরুণের বিরুদ্ধে। ঘটনার পর থেকে ঘাতক তরুণ পলাতক রয়েছে।শুক্রবার (২ জুলাই) আশুলিয়ার ভাদাইল এলাকার হাজী লাল মিয়া মসজিদের সামনে লতিফ ভান্ডারীর ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে ভোররাতে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের ছেলে আবু তালেব (২৬) বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।নিহত জয়নাল আবেদীন রংপুর জেলার পীরগাছা থানার ষাটভিটা এলাকার মৃত বারোমনছেরের ছেলে।

ছেলে, মেয়ে ও স্ত্রীকে নিয়ে তিনি ওই এলাকায় ভাড়া থেকে গাঁজার ব্যবসা করতো বলে জানিয়েছে পুলিশ। তবে ঘাতক ওই তরুণের নাম পরিচয় পাওয়া যায় নি। সে নিহতের ছেলে আবু তালেবের বন্ধু ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত জয়নাল ওই তরুণের কাছ থেকে ২০ হাজার টাকা ধার নিয়েছিলেন। এই টাকা ফেরত চাইলে টালবাহানা করেন জয়নাল। টাকার বেশি চাপ দিলে গাঁজা বিক্রির কথা ফাঁস করে দিয়ে পুলিশে ধরিয়ে দেওয়ার হুমকি দিত জয়নাল।

ধারের এই ২০ হাজার টাকা না পেয়ে সুযোগ বুঝে রাতের কোন একসময় শ্বাসরোধ করে হত্যা করে জয়নালকে। ঘটনার পরেই ওই তরুণ পালিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় নিহতের ছেলে তালেব বাদি হয়ে মামলা দায়ের করেছেন। আসামি ওই তরুণের বিস্তারিত পরিচয় শনাক্তসহ তাকে গ্রেফতারের চেষ্টা চলছে

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x