আশুলিয়ায় জবরদখল জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন

আশুলিয়া প্রতিনিধিঃ

 

আশুলিয়ায় জমি জবরদখল ও জমির মালিকদের ভয়ভীতি প্রদর্শনসহ নানা অভিযোগে এক জামায়াত নেতার বিরুদ্ধে মানববন্ধন করেছেন নিপীড়িত এলাকাবাসী।শুক্রবার দুপুরে আশুলিয়ার কুঁরগাও-নবীনগর শাখা সড়কে এ মানববন্ধন করেন এলাকার ভুক্তভোগী ও সাধারণ মানুষ। এ মানববন্ধনে এলাকার প্রায় ২ শতাধিক মানুষ অংশ গ্রহণ করে।মানববন্ধনে অংশ নিয়ে ভুক্তভোগীরা বলেন, বিএনপি-জামায়াত সরকার আমলে কুঁরগাও এলাকার চিহ্নিত জামায়াত নেতা ও ভ’মি দস্যূ হাবিবুর রহমান সাধারণ মানুষদের উপরে নানা ভাবে অত্যাচার চালাতো। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় নাশকতা ও জবরদখলের অভিযোগে পৃথক মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে। তারপরও দীর্ঘদিন যাবৎ হাবিব ও তার দলবল মিলে এলাকায় অসহায় মানুষের জমি জবরদখল করে ভোগ করছে। কেউ প্রতিবাদ করলে হাবিব তাকে হুমকি প্রদানসহ নানা ভাবে হয়রানি করে আসছে বলে অভিযোগ তারা। তাই জামায়াত নেতা হাবিবকে আইনের আওতায় এনে তার দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করতে হবে বলেও দাবি জানান তারা।শিরিন আক্তার নামে কুঁরগাও এলাকার বাসিন্দা হতদরিদ্র এক নারী বলেন, সারা জীবনের কঠিন পরিশ্রমের উপার্জনের টাকা দিয়ে অনেক আগে কুঁরগাও এলাকায় ১৩ শতাংশ জমি ক্রয় করেন তিনি। কিন্তু এরপর ওই জায়গা অবৈধ ভাবে দখল করে নেয় হাবিব ও তার সঙ্গীয় মোজাম্মেল। এমতাবস্থায় অনেক জায়গায় ঘুরে কোন সমাধান না পেয়ে এখন অসহায় দিনযাপন করছেন। তবে জামায়াত নেতা হয়ে কিভাবে হাবিব এসব অপকর্ম চালাচ্ছে সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে যথাযথ ব্যবস্থা গ্রহণ করারও অনুরোধ করেন তিনি।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x