আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মাঝে গোলাগুলি

আশুলিয়া প্রতিনিধি
আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন র‌্যাব ও পুলিশের দুইটি দল। মঙ্গলবার (২৯ জুন) সকালে আশুলিয়ার গাজিরচট এলাকার উষাপল্ট্রি মোড়ে এম এ মতিন ও ব্যবসায়ী রহিম খাঁর মাঝে এই গুলি বিনিময়ের ঘটনা ঘটে ।
প্রত্যক্ষদর্শী স্থানীয়রা গণ-মাধ্যমকে জানান, সকালে হঠাৎ গুলির শব্দ শোনা যায়। আমরা ভয়ে কেউ বের হয়নি। তবে যতটুকু দেখেছি দুই পক্ষই গুলি ছুড়েছে। বাহিরে এখনও বেশ কয়েকটি গুলির খোসা পড়ে আছে। এঘটনায় এলাকায় খুবই আতঙ্ক বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েক জন বাসিন্দা বলেন, এম এ মতিন ওই এলাকায় দীর্ঘদিন ধরে একটি জমি ক্রয় করে বঙ্গবন্ধু মেডিকেলের প্রস্তাবিত সাইনবোর্ড দিয়ে রেখেছেন। বিভিন্ন মানুষের জমি দখল করে আসছেন দীর্ঘদিন ধরে।

তার বিরুদ্ধে এ সংক্রান্ত বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। তিনি ওই এলাকায় ভূমি দস্যু মতিন নামেই পরিচিত।  দীর্ঘদিন ধরে রহিম খাঁ নামের মানিকগঞ্জের একব্যবসায়ীর একটি জায়গা দখল করে তিনি তার কাছে কোন কাগজ পত্র নেই। তার পরেও তিনি এই জায়গা দখল করে রয়েছেন।  মঙ্গলবার সকালে রহিম খাঁর লোকজন ওই জমির মালিকানা দাবি করে জায়গাটি বুঝে নিতে আসলে দুই পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়।
উষা পল্ট্রি মোড়ের এক চা-দোকানদার বলেন, গোলাগুলির ঘটনা এখানে নতুন নয়। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে এখানে।

আমাদের অভ্যাস হয়ে গেছে। এ ব্যাপারে দুই-পক্ষের লোকদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে কাউকে পাওয়া যায় নি। আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। বিস্তারিত জেনে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x