আশুলিয়ায় থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য আটক

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়া ওধামরাই থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের এক নারীসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব।
শনিবার(২৯ ফেব্রুয়ারী) ভোররাতে আশুলিয়ার কাঠগড়া ও ধামরাই থেকে তাদের আটকের সময় বেশ কিছু উগ্রবাদী বই, লিফলেট ও ডিজিটাল কন্টেন্ট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।
আটক জঙ্গি সদস্যরা হলেন- ঢাকা জেলার রাশিদা হুমায়রা (৩৩), ঝালকাঠি জেলার অলিউল ইসলাম সম্রাট (২৩), গোপালগঞ্জ জেলার মোয়াজ্জিম মিয়া শিহাদ (২০), দিনাজপুর জেলার সবুজ হোসেন আব্দুল্লাহ (২৬) ও চাঁদপুর জেলার আরিফুল হক আরিফ (২০)।র‌্যাব-৪ মিরপুর শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল জানান, আটক জঙ্গি সদস্যরা ইসলামের নামে উগ্রবাদ ছড়িয়ে আসছিল। উগ্রবাদী সংবাদ, ব্লগ ও এতে উৎসাহ সৃষ্টি করে এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করতেন তারা।
এছাড়া নতুন জঙ্গি সদস্য সংগ্রহ করতে তাদের ৮-১০ জনের একটি গ্রুপ দেশের বিভিন্ন জেলায় গোপন বৈঠক করে আসছিলেন।”শুক্রবার রাতে আশুলিয়ার কাঠগড়ায় তাদের গোপন বৈঠকের সংবাদ পায় র‌্যাব। গভীর রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে চার জনকে আটক করা হয়। আটকদের দেওয়া তথ্যের ভিত্তিতে ধামরাই থেকে ওই নারী জঙ্গিকে আটক করা হয়।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x