আশুলিয়ায় দেওয়ান রাজু আহম্মেদ এর উদ্যোগে ফখরুল আলম সমর এর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

আশুলিয়ায় দেওয়ান রাজু আহম্মেদ এর উদ্যোগে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর এর করোনা থেকে রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আজ ২০ এপ্রিল রোজ মঙ্গলবার বিকেল ৫টায় আশুলিয়ার জিরাবো যুবলীগ নেতা দেওেয়ান রাজু আহমেদ এর নিজ কার্যালয় সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বর্তমান তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর এর করোনা থেকে রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রবিন খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জামাল পলোয়ান, ইয়ারপুর ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মনির, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ দিন ইসলাম, মোঃ টিপু দেওয়ান, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মানিক মিয়া, মোঃ বাদশা,মোঃ বাদল, মোঃ রিপন, মোঃ সোয়েব দেওয়ান,, মেহেদি হাসান, শাহিন আলম। এসময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ভিবিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।

এবং স্বানীয় ইমাম ও স্হানীয় নেত্রী বৃন্দর উপস্থিতিতে যুবলীগ নেতা দেওেয়া রাজু আহমেদ বলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমরভাই সহ দেশের করোনা ভাইরাসের আক্রান্ত সকলের জন্য দোয়া চেয়ে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করেন।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x