আশুলিয়ায় নিখোঁজের পাঁচদিন পর যুবক উদ্ধার

 

নিজস্ব প্রতিনিধিঃ

 

আশুলিয়ায় নিখোঁজের পাঁচদিন পর তথ্য প্রযুক্তির সহায়তায় এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ মার্চ) সকালে আশুলিয়ার বুড়িবাজার বাঁশতলা এলাকায় অভিযান চালিয়ে ওই যুবককে উদ্ধার করে এসআই সামিউল ইসলামের নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশ।উদ্ধার হওয়া যুবক শফিকুল ইসলাম (২০) ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানার হরিনমারী গ্রামের মো. ইসরাইল এর ছেলে। সে আশুলিয়া থানাধীন ভাদাইল দক্ষিণপাড়া এলাকার আতাউল্লাহর ভাড়া বাড়িতে মামার সাথে বসবাস করতো এবং ইউনিক এলাকার স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করে আসছিলো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, গত সোমবার (১৬ মার্চ) সকালে চাকরির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শফিকুল। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে গত ১৮ মার্চ আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরি করেন শফিকুলের পরিবার। পরে আশুলিয়া থানার সুযোগ্য অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু স্যারের নির্দেশে তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে বুড়িবাজার বাঁশতলা এলাকায় বাউল শিল্পীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।এসআই আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শফিকুল ইসলাম জানায় তার এক বন্ধুর মাধ্যমে বুড়িবাড়ি বাঁশতলা এলাকায় বাউল শিল্পীর বাসায় যান তিনি। সেখানে গিয়ে তার ব্যবহৃত দুটি সিম কার্ড তিনি নিজেই ভেঙ্গে ফেলেন। বাউল শিল্পীর বাসায় যাওয়ার পর থেকে ওই যুবক তার পরিবারের কথা ভুলে গেছেন বলে জানান।

এদিকে নিখোঁজ যুবকের পরিবার তাদের সন্তানকে পুলিশের সহায়তায় খুঁজে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং সাধারণ ডায়েরিটি তুলে নেন। পরে এসআই সামিউল ইসলাম ও আশুলিয়া থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নিখোঁজ শফিকুলের পরিবার।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x