আশুলিয়ায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

আশুলিয়ায় মাছ ধরতে গিয়ে বংশাই নদীতে ডুবে নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর টুটুল শেখ (১৭) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। শনিবার (৭ নভেম্বর) দুপুর ১২টার দিকে আশুলিয়ার নলামের ডগরতলী ইটখোলা এলাকার বংশী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত টুটুল শেখ আশুলিয়ার এনায়েতপুর বাঁশতলা এলাকার উজ্জ্বল শেখের ছেলে। সে আলহাজ্ব জাফর ব্যাপারী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিলো।
স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে চার বন্ধু মিলে বংশী নদীতে মাছ ধরতে গিয়েছিল টুটুল শেখ। মাছ শিকার শেষে চারজনই সাঁতার দিয়ে নদী পার হওয়ার চেষ্টা করে। এসময় তিন জন নদী পার হয়ে আসলেও নিখোঁজ হয় টুটুল। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের ১টি ইউনিট তাকে উদ্ধার অভিযান চালায়। পরে রাতে আলো স্বল্পতার কারণে অভিযান স্থগিত করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার দুপুরে তার মরদেহ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামসোনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য শফি উদ্দিন।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x