আশুলিয়ায় নেশা খাওয়াকে কেন্দ্র করে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

 আশুলিয়ায় নেশা খাওয়াকে কেন্দ্র করে আফাজ উদ্দিন নামের করেছে মাদক সেবীরা।সোমবার দুপুরে স্থানীয় একটি হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত ওই বৃদ্ধ আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর এলাকার বাসিন্দা ছিলো।পুলিশ বলছে,গত ৯ অক্টম্বর আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর এলাকায় মজিবুর রহমান ও মহসিন পালোয়ান নামের দুই ব্যক্তি মাদক সেবন করছিলেন।

এসময় ওই বৃদ্ধ মাদক সেবনে বাধা দেওয়ায় মাদক সেবী মজিবুর রহমান ও মহসিন পালোয়ান তাকে এলোপাথারী ভাবে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা আহত ওই বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করলে আজ দুপুরে ওই বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেন। এঘটনার পর থেকে ওই দুই মাদক সেবী পলাতক রয়েছে।

এবিষয়ে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তিন নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর কবির বলেন,ওই মাদক সেবীদের নানা অপরাধে মানুষ অতিষ্ট হয়ে পড়েছে।পুলিশ বলছে,ওই বৃদ্ধর হত্যাকারীদের আটকের প্রক্রিয়া চলছে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *