আশুলিয়ায় পুরাতন ইপিজেড সংলগ্ন ন্যাজ্য মুল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া থানার পুরাতন ইপিজেড সংলগ্ন ওভার ব্রীজের তলায় প্রতিদিন ন্যাজ্য মুল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রির নামে চলছে মহা সমাবেশ।যখন দেশে লকডাইনে থাকতে বলা হয়েছে চারিদিকে দোকান পাঠ বন্ধ ঠিক তখনই টি সি বির পন্য বিক্রি করতে মানুষের উপরে মানুষ দাঁড়িয়ে কিনছেন সবাই পন্য।করোনা ভাইরাস সংক্রামিত নিয়ন্ত্রণ করতে লোক জমাট বাঁধা বাস মিনি বাস ট্রাক ট্যাক্সি ভ্যান রিকশা অটোরিকশা বিভিন্ন যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে। এক টা রিকশায় দুইজন উঠলে রিকশা আলাকে মারপিট সহ রিকশার করা হচ্ছে চরম ক্ষতি।কিন্তুু রপ্তানিতে প্রকাশ্যে টি সি বির পন্য কিনতে  মানছেনা জনগন কোন প্রকার আদেশ নিশেধ। দেখা জায় একজন বিবেকবান ব্যাক্তিও ২  লিটার,তেলের জন্য হুমড়ি খেয়ে পড়ছেন মানুষের গাঁয়।
সচেতন মহলের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী? প্রশাসন সু দৃষ্টি দিয়ে অনতিবিলম্বে ভয়াবহ লোক জমাট বাঁধাটাকে সম্প্রসারণ করে করোনার প্রবাব বিস্তার করা থেকে বিরত থাকার জন্য  আহবান করেন।

ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তন সম্ভব না। ষড়যন্ত্র করে কেউ ক্ষমতায় আসতে পারবে না।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x