আশুলিয়ায় পোশাক শ্রমিক রিমাকে এসিড নিক্ষেপ, সাবেক স্বামী

আশুলিয়ায় ডিভোর্সের প্রায় ৩ মাস পর দোলনা আক্তার রিমা (১৭) নামের এক পোশাক শ্রমিককে এসিডে ঝলসে দিয়েছে সাবেক স্বামী। এসময় আরও দুই জনের শরীর আংশিক ঝলসে যায়। এঘটনায় অভিযুক্ত রঞ্জু মিয়াকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন। এরআগে বুধবার গভীররাতে আশুলিয়ার জামগড়া এলাকায় কারখানা থেকে বাসায় ফেরার পথে তাকে এসিড নিক্ষেপ করা হয়।
পুলিশ জানায়, দোলনা আক্তার রিমা ও রঞ্জু গত দুই বছর আগে নিজের পছন্দে বিয়ে করে। পরে গত ৩ মাস আগে তাদের ডিভোর্স হলে রিমা আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরী নেয়। বুধবার গভীর রাতে কারখানা থেকে বাসায় ফেরার সময় জামগড়া এলাকার একটি সড়কে আগে থেকে ওঁৎ পেতে থাকা রঞ্জু তাকে এসিড নিক্ষেপ করে। এসময় ¯’ানীয়রা রঞ্জুকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।


এসিড নিক্ষেপের ফলে রিমার চোখ, মুখ ও বুক এসিডে ঝলসে গেছে বলে জানা গেছে। রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয় তাকে। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, অভিযুক্ত রঞ্জুকে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
ভুক্তভোগী দোলনা আক্তার রিমা জামালপুর জেলার মেলান্দহ থানার দিলাল শেখের মেয়ে। তালাকের পর আশুলিয়ার জামগড়া এলাকার ড্রেস এন্ড দি আইডিয়াস পোশাক কারখানায় চাকরী করতেন। অভিযুক্ত রঞ্জু একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায় নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *