আশুলিয়ায় বঙ্গবন্ধু  ব্যাটমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রামে বঙ্গবন্ধু ব্যাটমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার তুলে দেন আশুলিয়া ইউনিয়নের সুযোগ্য ইউপি সদস্য মোঃ রুহুল আমীন মন্ডল সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়নের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক জনাব মোঃ রুহুল আমীন মন্ডল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি  হাজী মুজিবর রহমান বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রাক্তন মেম্বার মোঃ নওয়াব হোসেন দেওয়ান ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম হাজী রমজান আলী মাষ্টার মোহাম্মদ আলী প্রমুখ। ব্যাটমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলায় একদিকে অংশগ্রহন করেন মন্ডল স্পটিংক্লাব অপরদিকে জোর জোর প্রতিদন্ধতা করেন জব্বার স্পটিং ক্লাব জব্বার স্পটিং ক্লাবকে পরাজিত করে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেন মন্ডল স্পটিং ক্লাব বিজয়ীদের মধ্যকার ও রানারআপ  পুরুষ্কার তুলে দেওয়ার মুহুর্তে  সংক্ষিপ্ত বক্তব্য কালে জনাব মোঃ রুহুল আমীন মন্ডল বলেন আজকের বঙ্গবন্ধু ব্যাটমিন্টন প্রতিযোগিতার আয়োজকদের অভিনন্দন জানাই। বিশেষ করে ব্যানারে নাম আছে কয়েক জন সহ সকল সদস্য ভাইদের জন্য চির কৃতজ্ঞতা প্রকাশ করি আজকের খেলায় যারা রানারআপ হয়েছেন তাদের উদ্দেশ্য বলবো খেলা একদল রানারআপ হবেই এবং খেলা মাত্র হার জিত থাকবেই। অত্যান্ত সুন্দর খেলা উপহার দিয়েছেন উভয় দল। আগামীতে আরো সুন্দর খেলা খেলবে এই আশাকরি। এবং আজকের খেলার বিজয়ীদের কে অভিনন্দন জানাই তারা সুন্দর খেলা উপহার দিক এবং আগামীতে আরো সুন্দর খেলা উপহার দিবেন এই  দোয়াকরি। আমরা আমাদের সন্তানদের কে মাদকাসক্ত থেকে বাঁচাতে লেখাপড়ার পাশাপাশি বিনোদনের ব্যবস্থা করতে সজাগ দৃষ্টি রাখতে হবে। তাই আসুন সকলে মিলিত হয়ে খেলার মাঠের খেলার সামগ্রী কিনে দিয়ে ভেঙে গুড়িয়ে দিই মাদকের আড্ডা। সকল দলের সকল খেলোয়াড়দের মঙ্গল কামনায় পাড়াগ্রামের বঙ্গবন্ধু ব্যাটমিন্টন খেলার আয়োজক কমিটির সকল সদস্যদের মঙ্গল কামনা করি তারা যেনো প্রতি বৎসর এমন সুন্দর প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের আয়োজন করতে পারে। সকলের মঙ্গল কামনায় আমি আছি থাকবো ইনশাআল্লাহ। উক্ত খেলা ইমরান টেইলার্সের সৌজন্যে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ক্রিড়া প্রেমি সজিব রাব্বি রবি সাজ্জাত শাকিল আলভীর রুবেল রোকন সালমান আল আমীন নোমান সহ অনেকেই।।

আমাদের খবর /আকরাম হোসেন

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x