আশুলিয়ায় বাইপাইলে ডাকাতি গ্রেফতার ৭

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ার বাইপাইলে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তবে ডাকাতি লুট হওয়া অলংকার ও টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

সোমবার (১১ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে ডাকাতির মামলায় গ্রেফতার দেখিয়ে আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করে পুলিশ। আসামীরা ডাকাতির বিষয়ে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্ধি প্রদান করেছে।গ্রেফতারকৃতরা হলঃ (১) বরিশাল জেলার আগৈলঝড়া থানার নাগিরপার গ্রামের মৃত প্রভুদান সরকারের ছেলে পলাশ সরকার(২৬), (২)বগুরা জেলার শাহজাহানপুর থানার রহিমাবাদ গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে মামুন(৩৩), (৩) হবিগঞ্জ জেলার চুনারঘাট থানার দুধপাতিল গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে জহিরুল ইসলাম সানী(২৬),(৪) ঢাকা জেলার ধামরাইয়ের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে জাকির হোসেন(৩০),(৫)আশুলিয়া থানার ডেন্ডাবর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে জামান(৩১), (৬)বাগেরহাট জেলার কচুয়া থানার গজারিয়া গ্রামের হাবিবুর রহমান মৃধার ছেলে নাসির উদ্দিন মৃধা(২৭) এবং (৭) মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার শামসুল হকের ছেলে জহিরুল ইসলাম ওরফে জাহাদ আলী(২৫)।

ঢাকা জেলার উত্তর গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এস আই) কাওসার সুলতান জানান, তারা সংঘবদ্ধ ভাবে আশুলিয়ার বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছিল। সর্বশেষ ০৩ নভেম্বর (রোববার) রাতে আশুলিয়ার বাইপাইল নামাবাজারের ফাল্গুনী জুয়েলারী’র ব্যবসায়ীরা দোকান বন্ধ করে ৫ ভরি স্বর্ণ ও নগদ ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করলে কিছু দূর পরেই ডাকাতরা তাদের গতিরোধ করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাত দল। পালানোর সময় ডাকাতরা ৮-১০ টি ককটেল ফাটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার পুলিশ সুপারের দিকনির্দেশনায় এবং ঢাকা জেলার গোয়েন্দা পুলিশ ইনচার্জের সার্বিক তত্ত্বাবধানে আসামীদের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

উল্লেখ্য, ০৩ নভেম্বর রাতে জুয়েলারী ব্যবসায়ী গৌরাঙ্গকে বুকে ও কানে ছুরিকাঘাত আহত করে ৮-১০ টি ককটেল নিক্ষেপ করে ফিল্মি স্টাইলে এলাকা ত্যাগ করে ডাকাতদল। এ ঘটনায় পরবর্তীতে আশুলিয়া থানায় মামলা করে আহতের ভাই বাদল চন্দ্র সরকার।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x