আশুলিয়ায় বাসে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ৩

আশুলিয়া প্রতিনিধি:

আশুলিয়ায় সড়কের পাশে থেমে থাকা বাসে জোরপূর্বক তুলে এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আশুলিয়া ক্লাসিক পরিবহনের চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

রবিবার (১২ জুলাই) গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ভুক্তভোগী নারীকে উদ্ধার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশীয়ানি থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮), কিশোরগঞ্জ জেলার বাজিদপুর থানার গাজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে ও আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক আরিফ (১৮) এবং লক্ষীপুর জেলা সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯)।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার দাস বলেন, পুর্ব পরিচয় সূত্রে রবিবার রাতে ওই নারীর সাথে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় দেখা হয় অভিযুক্তদের সাথে। ওই নারীসহ তারা তিনজন আশুলিয়ার পলাশবাড়ী সড়ক দিয়ে হেটে যাওয়ার পথে সড়কের পাশে দাড়িয়ে থাকা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনে জোরপূর্বক ওঠায়। পরে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী নারীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে । খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ।

এসময় পুলিশ আরও জানান, খবর পেয়ে তিনজনকে আটক করে থানা আনা হয়। ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করলে তাদের গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়৷

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x