আশুলিয়ায় মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী

আশরাফুল ইসলামঃ
আশুলিয়ায় থানার ইয়ারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মোশারফ হোসেন মুসার বিরুদ্ধে জমি দখলের মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা কর্মী এবং এলাকাবাসী।
ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী মোশারফ হোসেন মুসা বলেন, মহিবুর রহমান ও আজিজুর রহমানের নামে রেকর্ডকৃত জমিতে তারা দীর্ঘদিন ধরে শান্তিপূর্ণ ভোগদখল করে আসছে। সম্প্রতি জমিটি বিক্রি করে দেয়ায় সেখানে বাড়ি নির্মানের কাজ শুরু করেন আবুল হাশেম।
এঘটনায় মুজিবুর রহমান নামে এক ব্যক্তি থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। যে ব্যক্তি জমি কিনে কাজ করছিলেন সে অভিযোগকারী মুজিবুর রহমানের ভগ্নিপতি।ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহের আলী বলেন, মুসা একজন ভালো মানুষ, সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।
যে জমি নিয়ে বিরোধের কথা বলে থানায় অভিযোগ করা হয়েছে তার আশপাশে মুসার কোন জমি নাই। কাজেই সেখানে মুসার যাওয়ার কোন প্রশ্নই উঠেনা। সামনে ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি দেয়া হবে তাই একটি মহল ষড়যন্ত্র করে মুসার ভাবমূর্তি নষ্ট করার জন্য মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোশারফ হোসেন মুসা বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হওয়ায় আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য প্রতিপক্ষের লোকজন মিথ্যা অপবাদ দিচ্ছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন। যে জমি নিয়ে থানায় অভিযোগ হয়েছে আমি সেখানে কখনও যাইনি এবং ওই জমির পাশে আমার কোন জমিও নেই। এসময় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত আওয়ামী লীগের ত্যাগী এই নেতা তার বিরুদ্ধে আনীত মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

৬০তম ব্যাচ কারারক্ষীদের শপথ গ্রহণ ও কুচকাওয়াজ অনুষ্ঠিত।

কাশিমপুরে সমাপনী কুচকাওয়াজ ও শপথ হয় বিভিন্ন জেলা কারাগার থেকে আসা কারারক্ষীদের । প্রশিক্ষণে সর্বমোট ৩০১ জন কারারক্ষী অংশগ্রহণ করেন।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x