আশুলিয়ায় যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়া সংবাদদাতাঃ
আশুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ আগস্ট) বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় এলাহী কমিনিউটি সেন্টারে থানা যুবলীগের উদ্যোগে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকারের সভাপতিত্বে এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জিএস মিজানুর রহমান।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভুইয়ার সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুবলীগের সদস্য ইলিয়াস ভূইয়া, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নুরুল আমিন সরকার, যুগ্ম আহবায়ক সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মন্ডল, যুবলীগ নেতা কাইয়ুম খান, সোহাগ হোসেন, আবুল ভুইয়া, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার মন্ডল, যুবলীগ নেতা মোশাররফ হোসেন খাঁন, শিমুলিয়া ইউনিয়ন যুলীগের আহবায়ক আমির হোসেন জয়সহ অন্যান্যরা

এ সময় প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর এ পর্যন্ত ৩১ বার হত্যার জন্য হামলা চালানো হয়। কিন্তু দেশবাসীর দোয়ায় তিনি প্রতিবারই বেঁচে যান। যে মানুষটির হাত ধরে বাংলাদেশ স্বাধীন হয়েছে সেই মানুষটিকে এদেশের কিছু বিপথগামী হায়েনারা হত্যা করে। এসময় তিনি যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, কোন যুবলীগ কর্মী যদি বিপথে যায় তার দায় সংগঠন নেবে না। এধরনের কোন অভিযোগ পাওয়া গেলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারবর্গের সকল সদস্যের আত্মার মাগফিরত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x