আশুলিয়ায় রিকশাচালককে অপহরণে র ৩দিন পর উদ্ধার

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ায় অপহরণের ৩ দিন পর আহত অবস্থায় এক রিকশাচালককে উদ্ধার করেছে পুলিশ। এসময়  মুক্তিপণ নিতে আসা নারীসহ ৩ অপহরণকারীকে হাতে নাতে আটক করা হয়।

রোববার (১২ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম। এর আগে শনিবার (১১ জুলাই) গভীর রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাগানবাড়ি আবুল মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় অপহরণের শিকার শফিকুল ইসলামকে।

অপহরণকারীরা হলো-কিরোশগঞ্জের কটিয়াদি থানার ঘাগইর গ্রামের রেনু মিয়ার ছেলে তারেক রহমান (২২), পঞ্চগড় জেলার সদর থানার বদানপাড়া গ্রামের ফুল মিয়ার ছেলে জাহিদ (৩২) ও একই থানার বিদ্যাভিটা গ্রামের আঞ্জুয়ারা বেগম (২৫)। জাহিদ ও আঞ্জুয়ারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা  তিনজনই আশুলিয়ায় বসবাস করে আসছিলো।

অপহৃতের ছেলে রাশেদুল জানায়, ঘোষবাগ এলাকার আল-আমীনের বাড়িতে ভাড়া থেকে তার ফুফু পোশাক কারখানায় চাকরি করেন। গত ৯ জুলাই তার বাবা শফিকুল ইসলাম সেখানে বেড়াতে গিয়ে অপহরণের শিকার হন। অপহরণকারীরা দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এসময় পৃথকভাবে ১২ হাজার ৫০০ টাকা দেয়া হয়। পরে থানায় অভিযোগ দায়ের করলে মুক্তিপণ দেয়ার কথা বলে ফাঁদ পেতে অপহরণকারী ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, অপহরনের শিকার ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। একই সাথে চক্রটির ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *