আশুলিয়ায় রিকশাচালককে অপহরণে র ৩দিন পর উদ্ধার

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ায় অপহরণের ৩ দিন পর আহত অবস্থায় এক রিকশাচালককে উদ্ধার করেছে পুলিশ। এসময়  মুক্তিপণ নিতে আসা নারীসহ ৩ অপহরণকারীকে হাতে নাতে আটক করা হয়।

রোববার (১২ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম। এর আগে শনিবার (১১ জুলাই) গভীর রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার ঘোষবাগ এলাকার বাগানবাড়ি আবুল মার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় অপহরণের শিকার শফিকুল ইসলামকে।

অপহরণকারীরা হলো-কিরোশগঞ্জের কটিয়াদি থানার ঘাগইর গ্রামের রেনু মিয়ার ছেলে তারেক রহমান (২২), পঞ্চগড় জেলার সদর থানার বদানপাড়া গ্রামের ফুল মিয়ার ছেলে জাহিদ (৩২) ও একই থানার বিদ্যাভিটা গ্রামের আঞ্জুয়ারা বেগম (২৫)। জাহিদ ও আঞ্জুয়ারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা  তিনজনই আশুলিয়ায় বসবাস করে আসছিলো।

অপহৃতের ছেলে রাশেদুল জানায়, ঘোষবাগ এলাকার আল-আমীনের বাড়িতে ভাড়া থেকে তার ফুফু পোশাক কারখানায় চাকরি করেন। গত ৯ জুলাই তার বাবা শফিকুল ইসলাম সেখানে বেড়াতে গিয়ে অপহরণের শিকার হন। অপহরণকারীরা দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এসময় পৃথকভাবে ১২ হাজার ৫০০ টাকা দেয়া হয়। পরে থানায় অভিযোগ দায়ের করলে মুক্তিপণ দেয়ার কথা বলে ফাঁদ পেতে অপহরণকারী ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আজহারুল ইসলাম জানান, অপহরনের শিকার ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। একই সাথে চক্রটির ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x