আশুলিয়ায় র‌্যাব অভিযান চালিয়ে জুয়ার টাকাসহ আটক ১০

আশুলিয়ায় অভিযান চালিয়ে জুয়ার ৩৩ হাজার টাকা জব্দসহ ১০ জুয়ারীকে আটক করেছে র‌্যাব।শনিবার (০৫ ডিসেম্ব) বিকেলে আশুলিয়ার তালপট্টি এলাকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব-৪ (সিপিসি-২) এর কোম্পানী কমান্ডার এএইচএম আদনান তফাদার।

আটকেরা হলেন- বগুড়া জেলার আব্দুর রাজ্জাক, রাজশাহী জেলার মঞ্জুরুল ইসলাম, একই জেলার রবিউল ইসলাম ও ইসরাইল হোসেন, টাংগাইল জেলার বাদশা মিয়া, বগুড়া জেলার বেল্লাল হোসেন, নওগাঁ জেলার মাসুদ রানা, মাদারীপুর জেলার নুরুল ইসলাম খলিফা, নওগাঁ জেলার রাজু মন্ডল, নাটোর জেলার কামরুল সরদার।

র‌্যাব জানায়, দুপুরে আশুলিয়ার তালপট্টি এলাকায় জুয়ার আসর চলছে এমন গোপন সংবাদে পরিচালনা করা হয়। পরে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৯ জুয়ারিকে আটক করা হয়। এসময় জুয়া খেলার নগদ ৩৩ হাজার ১১৫টাকা, ৯ সেট প্লেয়িং কার্ড, জুয়া খেলার কাজে ব্যবহৃত ৫ টি খাতা, ১০টি মোবাইল সেট জব্দ করেন তারা।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার এ এইচ এম আদনান তফাদার বলেন, আটক ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। আটকেরা এখনো তাদের হেফাজতেই আছেন। আইনগত প্রক্রিয়া শেষে রাতেই তাদের আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

সাভারে এসি বিস্ফোরণে আহত অন্তত ৮

সাভারের গেন্ডায় এসি বিস্ফোরণে পথচারীসহ অন্তত ৮ জন আহত হয়েছে। সোমবার (১৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x