আশুলিয়ায় র‌্যাব-৪ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

শফিকুল  ইসলামঃ

আশুলিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এ সময় তাদের নিকট থেকে চাইনিজ কুড়াল সহ দেশীয় অস্ত্র ও কাগজপত্র বিহীন ০১টি প্রাইভেটকার উদ্ধার করে জব্দ করা হয়।

সোমবার বিকেল ৩টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।এর আগে রবিবার দিবাগত রাত পৌণে ২টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- গোপালগঞ্জের মাসুদ মৃধা (৩৩), নারায়নগঞ্জের সোহাগ মোল্লা (২৫), বি-বাড়ীয়ার মাসুদুর রহমান (৩৬) ও গাইবান্ধার ইউসুফ আলী (৩০)।  তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

র‌্যাব জানায়, আশুলিয়ার বাইপাইল এলাকায় কিছু সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত কাগজপত্র বিহীন ০১টি প্রাইভেটকার, ০১টি চাপাতি, ০১ টি চাইনিজ কুড়াল, ০১ টি হাশুয়া, ০৪ টি চাকু ও ১২ টি মোবাইল সহ নগদ ৫,৬১০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রাকিব মাহমুদ খাঁন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ দুর্ধষ আন্তঃজেলা ডাকাত চক্র।

তারা বেশ কিছুদিন যাবত ৮-১০ জনের দলবদ্ধ হয়ে ঢাকার সাভার, আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতের অন্ধকারে যানবাহনে সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কার প্রভৃতি ডাকাতি করে আসছিলো এবং ক্ষেত্রবিশেষে ভূক্তভোগীদেরকে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে রক্তাক্ত ও জখম করতো।

এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x