আশুলিয়ায় র‍্যাব-৪ এর অভিযানে ৭৩০ বোতল ফেনসিডিল সহ  গ্রেপ্তার ১

শফিকুল  ইসলামঃ

আশুলিয়ার নায়ারহাট বাসস্ট্যান্ড এলাকা হতে কাঁঠাল বোঝাই কাভারড ভ্যানের বিশেষ চেম্বারের ঝালাই কেটে ৭৩০ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। তথ‍্যসূত্রে জানাযায়, বুধবার ১০ জুন ২০২০ইং তারিখ রাত ০০.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি চৌকশ আভিযানিক দল উপ-অধিনায়ক মেজর মোঃ রকিবুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এবং সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ এর নেতৃত্বে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন নায়ারহাট বাস স্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে কাঁঠাল বোঝাই কাভারড ভ্যানের বিশেষ চেম্বারের ঝালাই কেটে কৌশলে লুকায়িত ৭৩০ বোতল ফেনসিডিল এবং মাদক বহনের কাজে ব্যবহৃত উক্ত কাভারড ভ্যানসহ মাদক কারবারি মো. নাজমুল ইসলাম (২১) জেলা-জয়পুরহাট’কে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য পুলিশ ও র‌্যাবের চোখ ফাঁকি দিয়ে সহজে পার পাওয়ার জন্য কাঁচামাল হিসেবে বহনকৃত কাঁঠাল বোঝাই কাভারড ভ্যানের বডির অভ্যান্তরে ঝালাইয়ের মাধ্যমে সংযোক্ত বিশেষভাবে পরিবর্তীত চেম্বারে কৌশলে লুকিয়ে ফেনসিডিল বহন করছিল। বিশেষ চেম্বারের ঝালাই কেটে লুকায়িত উক্ত ৭৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা সমূহ হতে অবৈধ মাদক দ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে লোক চক্ষুর অন্তরালে বিশেষ কৌশলে কাভারড ভ্যান, মালবাহী ট্রাক, পিকআপ এমনকি প্রাইভেট কারে লুকিয়ে বহন করে ঢাকা ও আশপাশ এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে থাকে।
উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীনমোম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *