আশুলিয়ায় শ্রমিকদের ন্যায্য মজুরীর দাবীতে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক 

 

ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করা, শ্রমজীবি মেহনতি মানুষের রাষ্ট্র সমাজ গড়ে তোলা, তৈরী পোষাক কারখানার শ্রমিকদের ন্যায্য মজুরী ও অধিকার প্রতিষ্ঠার দাবীতে সমাবেশ করেছে বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির।সাভার ও আশুলিয়া আঞ্চলিক কমিটির আয়োজনে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ই জানুয়ারী) বিকেলে আশুলিয়ার শ্রীপুর বাস স্টানে সাভার ও আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি অরবিন্দু ব্যপারী বিন্দুর সভাপতিত্বে শ্রমিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক সাইফুল হক ।

আরো উপস্থিত ছিলেন, সিপিবি-র কেন্দ্রীয় কমিটির সদস্য কে এম মিন্টু,বাসদের সাভার উপজেলা কমিটির আহবায়ক সৌমিত্র কুমার দাস, গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক  ইসলাম শামা । এছাড়াও উপস্থিত ছিলেন শ্রমিকনেতা রফিকুল ইসলাম ,খোরশেদ ,কামরুল ইসলাম ও আরিফুল ইসলাম । এসময় বক্তাগণ শ্রমিকদের নূন্যতম মজুরী ১৬হাজার টাকা দাবী বাস্তবায়নের জন্য সরকারের নিকট জোর দাবী জানান । এবং গত ৩০শে ডিসেম্বর শান্তি পূর্ণ অন্দোলনে পুলিশের নেক্কার জনক হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলল্বে দায়ীদের গ্রেফতারের দাবী জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *