আশুলিয়ায় সচ্ছল রাজনৈতিতে বিশ্বাসী ইউপি সদস্য প্রার্থী উজ্জ্বল

আশুলিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড দোসাইদ, বেলমা,আড়াগাও,সহ আদর্শ গ্রামে বইছে নির্বাচনীয় হাওয়া। ইউপি নির্বাচনকে সামনে রেখে চলছে ব্যপক প্রচার প্রচারণা, আশুলিয়ার ৩নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে পার্থীও রয়েছে ৬ জন ইতিমধ্যে ভোট চেয়ে পোগ্রাম ও করছেন অনেক প্রার্থী।

নির্বাচনীয় মাঠে কেউ দিচ্ছে না কাউকে ছাড় প্রচারনার মাঠে বিভিন্ন মাধ্যমে এক প্রার্থী করছেন আরেক প্রার্থীর বিরুদ্ধে বদনাম।

সর্ম্পতি একটি স্বার্থন্বেষী মহল একটি অনলাইন নিউজ প্রোর্টাল ও সোশাল মিডিয়ায় ইউপি সদস্য প্রার্থী মোঃ কামরুল ইসলাম উজ্জ্বলের বিরুদ্ধে বিব্রতকর মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে জনমনে নেতিবাচক প্রভাব ফেলছেন বলে এমনটাই মনে করছেন এলাকাবাসী।

তারা বলেন, বর্তমানে ইউপি নির্বাচনে আমাদের ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীদের সবাই ভালো কিন্ত ক্লিন ইমেজের রয়েছেন মোঃ কামরুল ইসলাম উজ্জ্বল।

তিনি একজন কর্মঠ জনদরদী আওয়ামী রাজনৈতির সাথে বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক। তার মহানুভবতা করোনা মহামারী কালিন সময় জলন্ত উদাহরণ

অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে অন্যবস্র বিতরণ সহ তাদের খোঁজ খবর নেয়া ও বিভিন্ন ভাবে সহযোগিতায় একধাপ এগিয়ে।

আমরা ৩নং ওয়ার্ড বাসী চাই আসন্ন আশুলিয়া ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ড মেম্বার হিসেবে মোঃ কামরুল ইসলাম উজ্জ্বল আসুক এই দোয়ায় আমরা আশাবাদী।

এব্যপারে মোঃ কামরুল ইসলাম উজ্জ্বল কে জানতে চাইলে তিনি বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক তার আর্দশ বুকে ধারণ করে রাজনৈতি করি।

আমার নির্বাচনীয় এলাকায় বসবাসরত সকল ভোটারদের উদ্দেশ্য বলতে চাই ৩নং ওয়ার্ড বাঁশির উন্নয়ন হবে এমন যোগ্য প্রার্থী নির্বাচন করুন।

কাহারো কথায় কান দিবেন না আমি আপনাদের পাশে আছি এবং থাকবো। সর্ম্পতি কে বা কারা আমার বিরুদ্ধে বিভিন্ন মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তা সকলেরই জানা তাই এসকল বিষয়ে আপনারা বিব্রত হবেননা।

একটি সার্থন্বেষী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন ভুঁইফোড় অনলাইন নিউজ প্রোর্টাল ও সোশাল মিডিয়ায় মিথ্যা অপপ্রচার চালাচ্ছে আমি এই মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে তৃর্বনীন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পরিশেষে আশুলিয়া বাসীর সুস্বাস্থ্যে কামনা করে মহান স্বাধীনতা দিবস ২৬ সে মার্চ উপলক্ষে ৩নং বাসী সহ আশুলিয়া বাসী কে শুভেচ্ছা ও অভিন্দন জানাচ্ছি সেই সাথে ৩নং ওয়ার্ডে সকলের কাছে দোয়া ও ভোট চেয়েছেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *