আশুলিয়ায় সন্দেহভাজন এক নারী জঙ্গি আটক

শফিকুল ইসলামঃ

আশুলিয়ায় একটি ভবন থেকে সন্দেহভাজন এক নারী জঙ্গিকে আটক করেছে পুলিশ। বিপুলসংখ্যক জঙ্গি ও গোলাবার“দ থাকার খবরে ওই ভবনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এছাড়া কিছু পেট্রোল বোমা, স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন ওই বাড়িটি ঘেরাও করে পুলিশ। আক্তার হোসেন নামে এক প্রবাসীর মালিকানাধীন ওই বাড়িতে ঘণ্টা দেড়েকের ওই অভিযান রাত সাড়ে আটটার দিকে সমাপ্তের কথা জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) সাইদুর রহমান। তিনি গণমাধ্যমকে বলেন, আটক ওই ভাড়াটিয়া নারীর নাম শায়লা শারমিন। তার স্বামী তানভির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি পলাতক রয়েছেন। স্থানীয় ইউপির ৫নং ওয়ার্ড সদস্য লেহাজ মেম্বার জানান, বাড়িতে জঙ্গি রয়েছে খবরের ভিত্তিতে তিনি ঘটনাস্থলে আসেন। এই বাড়িটি ১৫ দিন আগে ভাড়া দেওয়া হয়। বাড়ির মালিক আকতার হোসেন সৌদিতে থাকেন। তার স্ত্রী শিরিন আক্তারের নামে বাড়িতে নামফলক রয়েছে। লেহাজ বলেন, প্রায় ১০ দিন আগে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দুজন বাড়িটি ভাড়া নেন। বাড়িটি দেখাশোনা করেন বাড়ির মাি কের ভায়রা শাহজাহান। তিনিই বাড়িটি সম্প্রতি ভাড়া দেন।
রাত সাড়ে ৮টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জেলা পুলিশ সুপার মার“ফ হোসেন সরদার জানান, অভিযানে শায়লা শারমিন এক নারীকে আটক করা হয়েছে। তবে তার স্বামী পলাতক তানভীর জাবি শিক্ষার্থী। তারা উভয়েই নিউ জেএমবির সদস্য। তিনি বলেন, ওই বাড়ি থেকে কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে তাদের কোনো নাশকতা পরিকল্পনা ছিল কি না তা পরবর্তীতে জানা যাবে।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x