আশুলিয়ায় সিলিন্ডার গ‍্যাসের চুলা থেকে আগুন লেগে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু

শফিকুল ইসলাম

আশুলিয়া রুপায়ন মাঠের পাশে সিলিন্ডার গ্যাসের চুলা থেকে বাড়িতে আগুন লেগে দগ্ধ হয়ে আঁখি মনি (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮ টার দিকে আশুলিয়ার জামগড়ার রুপায়ন মাঠ সংলগ্ন এলাকার হানিফ ও হুমায়ুন কবিরের বাড়িতে এঘটনা ঘটে।

নিহত ওই আখি মনি লালমনিরহাটের বনগ্রাম এলাকার রফিকুল ইসলামের মেয়ে। সে তার পোশাক শ্রমিক বাবা মার সাথে ওই এলাকায় বসবাস করতো।

ডিইপিজেড ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, কর্মজীবি বাবা-মায়ের ৩ বছরের শিশু আঁখি মনি তাদের টিন শেড ঘরে অন্য দুই শিশুর সাথে খেলা করছিল।

এসময় হঠাৎ তাদের পাশের ঘরে রান্নার সময় গ্যাসের চুলা থেকে আগুন লাগার ঘটনা ঘটে। নিমিষেই কয়েকটি ঘরে আগুন লাগে। দুই শিশু ঘরে থেকে বের হতে পারলেও আঁখি ভয়ে ভয়ে খাটের নিচে লুকায়। সেখানেই আগুনে দগ্ধ হয়ে মারা যায়।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মকর্তা জিহাদ হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা রান্নার ঘরের গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুনের সূত্রপাত। এ ঘটনায় নিহত আখিঁ মনির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

টাকার অভাবে অগ্নিকাণ্ডে প্রাণ হারানো তিন বছরের শিশু আঁখির দাফন করতে পারছিলেন না মা  বাবা।পরে এগিয়ে এলেন এলাকাবাসী। রাস্তায় দাঁড়িয়ে টাকা তুলে পরিবারের হাতে তুলে দিলে মৃত্যুর প্রায় পাঁচ ঘণ্টা পর শিশু আঁখি মণিকে দাফন করেন তার বাবা-মা।

সাহিত্যের আলো ছড়াচ্ছে বরিশাল থেকে প্রকাশিত অবেলার ডাক

অবেলার ডাক সবার জন্য সাহিত্য ম্যাগাজিন নামে একটি লিটল ম্যাগাজিন গত ২০২৩ সালের মাঝামাঝি থেকে বিভাগীয় শহর বরিশাল থেকে নিয়মিত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x