আশুলিয়ায় সুটকেস বন্দি অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আশুলিয়া প্রতিনিধিঃ

 

আশুলিয়ায় দুরপাল্লার একটি বাসের লকারের ভিতর থেকে থেকে সুটকেস বন্দি অজ্ঞাত এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর বাস স্ট্যান্ডে সেবা গ্রীন লাইনের একটি বাস থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায় নি।বাসটির হেলপারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল গাবতলী থেকে ছেড়ে এসে নবীনগর বাস স্ট্যান্ডে থামে ওই বাসটি।

এসময় নবীনগর বাস স্ট্যান্ড থেকে একজন যাত্রী একটি কালো রঙ্গের সুটকেস লকারে রেখে গাড়িতে ওঠে। পরে যাত্রী উঠানো শেষ হলে বেলা ২.৪৫ মিনিটে গাড়িটি গোপালগঞ্জের নাজিরপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। গাড়িটি আবার ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসার আগে হেলপার গাড়ির লকার পরিদর্শনের সময় ওই সুটকেসটি দেখতে পায়। হেলপার বিষয়টি গাড়ির হেড অফিসে জানালে যে অবস্থায় আছে ওই অবস্থায় নিয়ে আসতে বলা হয়। শনিবার রাত সাড়ে নয়টার দিকে বাসটি নবীনগরে আসলে ওই লকার থেকে দুর্গন্ধ আসতে থাকে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঢাকা জেলা পিবিআইকে জানায়। পরে পিবিআই ঢাকা জেলার ইন্সপেক্টর সালাউদ্দিন ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।নিহতের গোপানাঙ্গে আঘাতের চিহ্ন ও শরীরে ফোসকা রয়েছে এবং মুখে স্কচ টেপ মারা ছিলো। ধারনা করা হচ্ছে অন্য কোথাও হত্যা করে মরদেহ লুকাতে এমন কৌশল নিয়েছে হত্যাকারী।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক মাসুদ মুন্সী জানান, খবর পেয়ে নিহতের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের মরদেহের সুরতহাল করছে পিবিআই। পাশাপাশি সুটকেসসহ সেই যাত্রীর পরিচয় সনাক্তের পাশাপাশি এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x